''নারদ তদন্ত বন্ধ করা যাবে না'', পর্যবেক্ষণ হাইকোর্টের

নারদ তদন্ত এখনই বন্ধ করা যাবে না। পর্যবেক্ষণ কলকাতা হাইকোর্টের। নারদ কাণ্ডের শুনানিতে আজ এমনই পর্যবেক্ষণ বিচারপতি জয়মাল্য বাগচির। পরবর্তী শুনানি ২৭ ও ২৮ জুলাই। এই সময়ের মধ্যে তদন্তের অগ্রগতি নিয়ে হাইকোর্টে রিপোর্ট জমা দিতে বলা হল CBI-কে।

Updated By: Jun 30, 2017, 08:40 PM IST
''নারদ তদন্ত বন্ধ করা যাবে না'', পর্যবেক্ষণ হাইকোর্টের

ওয়েব ডেস্ক : নারদ তদন্ত এখনই বন্ধ করা যাবে না। পর্যবেক্ষণ কলকাতা হাইকোর্টের। নারদ কাণ্ডের শুনানিতে আজ এমনই পর্যবেক্ষণ বিচারপতি জয়মাল্য বাগচির। পরবর্তী শুনানি ২৭ ও ২৮ জুলাই। এই সময়ের মধ্যে তদন্তের অগ্রগতি নিয়ে হাইকোর্টে রিপোর্ট জমা দিতে বলা হল CBI-কে।

আজ কলকাতা হাইকোর্টে অপরূপা পোদ্দার ও ইকবাল আহমেদের মামলার শুনানি ছিল। নারদ ফুটেজের সত্যতা নিয়েই আজ সওয়াল করেন তৃণমূল সাংসদের আইনজীবী সিদ্ধার্থ লুথরা। যে আইফোনে স্টিং অপারেশন করা হয়েছিল, তাতে কোনও ফুটেজ পাওয়া যায়নি। পেনড্রাইভে তার কপি পাওয়া গিয়েছে। CBI-এর কাছে আসল ফোনটি আদৌ আছে কি না, তা নিয়েই প্রশ্ন তুলেছেন অপরূপা পোদ্দারের আইনজীবী। এই প্রশ্ন তুলেই ফুটেজের সত্যতা নিয়ে সওয়াল করেছেন তিনি।

আজ কলকাতা হাইকোর্টে ইকবাল আহমেদের হয়ে মামলা লড়তে এসেছিলেন অমিত দেশাই। হিট অ্যান্ড রান মামলায় সলমন খানের হয়ে মামলা লড়েছিলেন তিনি। সময়ের অভাবে যদিও আজ সওয়াল করার সুযোগ পাননি অমিত দেশাই।

আরও পড়ুন, GST নিয়ে সোশ্যাল মিডিয়ায় কেন্দ্রকে কড়া তোপ মমতার

.