গণধর্ষণের অভিযোগে চাঞ্চল্য বাগবাজারে, আটক ২

ফের গণধর্ষণের অভিযোগ। এবার অভিযোগকারিনী এক গৃহবধূ। ঘটনা উত্তর কলকাতার বাগবাজার এলাকার। অভিযোগ, পনের দিন আগে গোপীমোহন দত্ত লেনের বাসিন্দা এক মহিলাকে ধর্ষণ করে ওই বাড়িরই ভাড়াটে দুই যুবক। যুবকদের শাসানিতে এবং সামাজিক বদনামের ভয়ে এতদিন কিছু জানাননি ওই মহিলা।

Updated By: May 19, 2012, 09:28 PM IST

ফের গণধর্ষণের অভিযোগ। এবার অভিযোগকারিনী এক গৃহবধূ। ঘটনা উত্তর কলকাতার বাগবাজার এলাকার। অভিযোগ, পনের দিন আগে গোপীমোহন দত্ত লেনের বাসিন্দা এক মহিলাকে ধর্ষণ করে ওই বাড়িরই ভাড়াটে দুই যুবক। যুবকদের শাসানিতে এবং সামাজিক বদনামের ভয়ে এতদিন কিছু জানাননি ওই মহিলা। কিন্তু শনিবার ফের তাঁর সঙ্গে অভিযুক্তরা অশালীন আচরণ করলে ধর্ষণের বিষয়টি তিনি সামনে আনেন। ঘটনা জানাজানি হওয়ার পর থেকেই পলাতক সুশোভন এবং সুদীপ। তাদের খোঁজে তল্লাসি শুরু করেছে পুলিস।
ধর্ষণের অভিযোগ ঘিরে ফের চাঞ্চল্য কলকাতায়। অভিযোগকারী মহিলা স্বামী, সন্তান-সহ ভাড়া থাকেন বাগবাজারের একটি বাড়িতে। একই বাড়ির দোতলায় পেয়িংগেস্ট হিসেবে থাকেন তিন যুবক। পেশায় তিনজনই সেলসম্যান বলে জানা গিয়েছে। অভিযোগ, দিন পনেরো আগে ছাদে কাপড় মেলতে যাওয়ার সময় তাঁদেরই মধ্যে এক যুবক ওই মহিলাকে ধর্ষণ করে। গোটা ঘটনা ভিডিও রেকর্ডিং করে রাখারও অভিযোগ উঠেছে। মহিলা ধর্ষণের কথা প্রকাশ করলে রেকর্ডিং ইন্টারনেটে ছড়িয়ে দেওয়া হবে বলে তাঁকে হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ।   
 
শনিবার ফের ওই যুবকরা এবং তাঁর কয়েকজন বন্ধু মদ্যপ অবস্থায় মহিলার উদ্দেশে কটুক্তি ও অশালীন অঙ্গভঙ্গী করে বলে অভিযোগ। এরপরই ওই গৃহবধূ তাঁর স্বামীকে গোটা ঘটনা জানান।   
 
স্থানীয় বাসিন্দারা যুবকদের ধরে ফেলেন। পরে তাদের জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যায় শ্যামপুকুর থানার পুলিস। থানায় নিয়ে যাওয়া হয় ওই মহিলাকেও। তবে যে যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, তার কোনও খোঁজ এখনও পায়নি পুলিস। বাকিদেরও খোঁজে তল্লাসি চলছে।
 

.