রাষ্ট্রসংঘের ডাকে নেদারল্যান্ডস রওনা হলেন মমতা বন্দ্যোপাধ্যায়

রাষ্ট্রসংঘের ডাকে নেদারল্যান্ডস রওনা হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। দিল্লি ও দুবাই হয়ে আজ রাতে অ্যামস্টারডাম পৌছবেন তিনি। সেখান থেকে হেগ শহরে যাবে। হেগ শহরেই  বাইশ ও তেইশে জুন রাষ্ট্রসংঘের জন পরিষেবা ফোরাম। রাজ্যের জন কল্যাণমূলক প্রকল্পগুলিও রাষ্ট্রসংঘের প্রাথমিক তালিকায় স্থান পেয়েছে।

Updated By: Jun 19, 2017, 02:16 PM IST
 রাষ্ট্রসংঘের ডাকে নেদারল্যান্ডস রওনা হলেন মমতা বন্দ্যোপাধ্যায়

ওয়েব ডেস্ক: রাষ্ট্রসংঘের ডাকে নেদারল্যান্ডস রওনা হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। দিল্লি ও দুবাই হয়ে আজ রাতে অ্যামস্টারডাম পৌছবেন তিনি। সেখান থেকে হেগ শহরে যাবে। হেগ শহরেই  বাইশ ও তেইশে জুন রাষ্ট্রসংঘের জন পরিষেবা ফোরাম। রাজ্যের জন কল্যাণমূলক প্রকল্পগুলিও রাষ্ট্রসংঘের প্রাথমিক তালিকায় স্থান পেয়েছে।

আরও পড়ুন রাষ্ট্রসংঘের ডাকে নেদারল্যান্ডস যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

প্রসঙ্গত, বিশ্ব মানচিত্রে বঙ্গ উদয়। রাষ্ট্রসংঘের ডাকে নেদারল্যান্ডস যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। হেগ শহরে পাবলিক সার্ভিস ফোরামে আমন্ত্রিত তিনি। রাজ্যের কল্যাণমূলক প্রকল্পগুলি রাষ্ট্রসংঘের মনোনয়ন পেয়েছে। পশ্চিমবঙ্গ সেরার শিরোপা পেলে তা গোটা দেশের পক্ষেই গর্বের বিষয় হবে।বিশ্বের কোথায় জন পরিষেবায় কী সাফল্য আসছে এটা তা তুলে ধরার একটা আন্তর্জাতিক মঞ্চ। সহজ ভাষায় এটাই রাষ্ট্রসংঘের বিশ্ব জনসেবা ফোরাম। মনোনয়নের সময় নজর দেওয়া হয় ৩টি বিষয়ের ওপর।

আরও পড়ুন  রবিবার পুলিসের অনুমতি নিয়ে কলেজ স্কোয়্যারে করা যাবে মিটিং-মিছিল, জানিয়ে দিলেন পুলিস কমিশনার

.