আগামিকাল দিল্লি যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়, নজরে রাষ্ট্রপতি নির্বাচন

আগামিকাল দিল্লি যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এক সপ্তাহের মধ্যে দ্বিতীয়বার। নজরে রাষ্ট্রপতি নির্বাচন। এনিয়ে ফের কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীর সঙ্গে তাঁর বৈঠকের কথা রয়েছে। লক্ষ্য, বিরোধী ঐক্যের চেষ্টায় গতি আনা।

Updated By: May 23, 2017, 07:31 PM IST
আগামিকাল দিল্লি যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়, নজরে রাষ্ট্রপতি নির্বাচন

ওয়েব ডেস্ক: আগামিকাল দিল্লি যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এক সপ্তাহের মধ্যে দ্বিতীয়বার। নজরে রাষ্ট্রপতি নির্বাচন। এনিয়ে ফের কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীর সঙ্গে তাঁর বৈঠকের কথা রয়েছে। লক্ষ্য, বিরোধী ঐক্যের চেষ্টায় গতি আনা।

এক সপ্তাহের মধ্যে দু-দুবার। ফের রাজধানীতে মমতা বন্দ্যেপাধ্যায়। রাষ্ট্রপতি নির্বাচন ইস্যুতে দিল্লি সরগরম। এনিয়েই সক্রিয় তৃণমূল কংগ্রেস নেত্রী। বুধবার বিকেলে দিল্লি পৌছবেন মুখ্যমন্ত্রী । রাষ্ট্রপতি নির্বাচনে প্রার্থী ঠিক করা নিয়ে সোনিয়া গান্ধীর সঙ্গে বৈঠকের কথা তাঁর। রাষ্ট্রপতি নির্বাচন ইস্যুতে সমস্ত বিরোধী নেতৃত্বের মধ্যে কথাবার্তা চলছে

একতাই বল, এই মন্ত্রে যুদ্ধজয়ের চেষ্টায় বিরোধী শিবির। গত সপ্তাহে দিল্লি সফরেও সেনিয়া গান্ধীর সঙ্গে একপ্রস্থ বৈঠক করেন মমতা বন্দ্যোপাধ্যায় । গতবারের সফরের পরই মুখ্যমন্ত্রী বলেন, শীঘ্রই তিনি আলোচনার জন্য ফের দিল্লি আসবেন।

অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গেও ইতিমধ্যেই বৈঠক করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। রাষ্ট্রপতি পদপ্রার্থী বাছাই নিয়ে কথা হয় তাঁদের মধ্যে। বিরোধীদের সবাইকে এক টেবিলে বসানোর চেষ্টা চলছে। এই লক্ষ্যপূরণেই সেনিয়া-মমতা বৈঠক। অপেক্ষা এখন চূড়ান্ত সিদ্ধান্তের। বিরোধী জোটের ছবিটা সেখানে কী হতে চলেছে সেদিকেই নজর সবার।

.