ফেয়ারলি প্লেসের ঘাটে ভেসে উঠল রৌনক সাহার দেহ

প্রিন্সেপ ঘাট থেকে নৌকাবিহারে গিয়ে বৃহস্পতিবার গঙ্গায় তলিয়ে যান, যাদবপুরের কম্পিউটার সায়েন্সের ছাত্র রৌনক সাহা। বন্ধুদের দাবি ছিল, অসাবধানে নৌকা থেকে পড়ে মৃত্যু হয় রৌনকের। কিন্তু, নৌকার মাঝি পুলিসের কাছে দাবি করেন, এক বন্ধুই রৌনকে ধাক্কা মেরে জলে ফেলে দেয়।

Updated By: Nov 27, 2016, 08:58 PM IST
ফেয়ারলি প্লেসের ঘাটে ভেসে উঠল রৌনক সাহার দেহ

ওয়েব ডেস্ক: প্রিন্সেপ ঘাট থেকে নৌকাবিহারে গিয়ে বৃহস্পতিবার গঙ্গায় তলিয়ে যান, যাদবপুরের কম্পিউটার সায়েন্সের ছাত্র রৌনক সাহা। বন্ধুদের দাবি ছিল, অসাবধানে নৌকা থেকে পড়ে মৃত্যু হয় রৌনকের। কিন্তু, নৌকার মাঝি পুলিসের কাছে দাবি করেন, এক বন্ধুই রৌনকে ধাক্কা মেরে জলে ফেলে দেয়।

আরও পড়ুন যা নোট উড়তে দিলাম তোকে, খুঁজে নে অন্য কোনও বাসা!

রবিবার ফেয়ারলি প্লেসের ঘাটে ভেসে ওঠে রৌনকের দেহ। SSKM-এর মর্গে দেহ শনাক্ত করেছে পরিবার। পরিবারের অভিযোগ এটা খুন। রৌনকের বন্ধুদের পরিবারের তরফে টাকা নিয়ে অভিযোগ তুলে নেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে বলেও অভিযোগ। পরিবারের দাবি, তলিয়ে যাওয়ার পরেই বন্ধু অনুরাগ রায় রৌনকের বাবাকে ফোন করে দাবি করেন, তাঁর ছেলেকে ফোনে পাওয়া যাচ্ছে না।

আরও পড়ুন বামেদের ধর্মঘট, পাশে নেই কংগ্রেস, তৃণমূল, ফাটল JDU-এর নিজের ঘরেও

রৌনকের তলিয়ে যাওয়ার খবর বন্ধুদের তরফে গোড়ায় জানানো হয়নি বলেও অভিযোগ। এমনকি দক্ষিণ বন্দর থানার পুলিসের দিকেও আঙুল তুলেছে পরিবার। রবিবার SSKM-এ রৌনকের দেহের ময়নাতদন্ত হয়েছে। পোস্ট মর্টেম রিপোর্ট বলছে, অ্যান্টি মর্টেম ডেথ, অর্থাত্‍ জলে ডোবার পরেই মৃত্যু হয়েছে রৌনকের। এর মানে, রৌনককে খুন করে জলে ফেলা হয়নি। তবে তাঁকে ধাক্কা মেরে জলে ফেলে দেওয়া হয়েছিল কি না, ময়নাতদন্তের রিপোর্টে তা স্পষ্ট নয়।

.