Popular TV Actress Death: বাসে পিষে দিল গাড়ি, ঘটনাস্থলেই মৃত 'ত্রিনয়নী'-খ্যাত জনপ্রিয় অভিনেত্রী...

TV Actress Accident: ত্রিনয়নী ধারাবাহিকে জনপ্রিয়তা পান তিনি। এরপর একাধিক ধারাবাহিকে কাজ করেছেন তিনি। তবে এবার অকালেই চলে গেলেন অভিনেত্রী। রবিবার এক ভয়ংকর গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন তিনি। 

Updated By: May 13, 2024, 01:57 PM IST
Popular TV Actress Death: বাসে পিষে দিল গাড়ি, ঘটনাস্থলেই মৃত 'ত্রিনয়নী'-খ্যাত জনপ্রিয় অভিনেত্রী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত দুদিনে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন দুই বাংলার দুই শিল্পী। একজন টলিউডের অভিনেতা আজাদ শেখ, অন্যজন ওপার বাংলার জনপ্রিয় ব্যান্ড অড সিগনেচারের গায়ক আহসান তানভীর পিয়াল। অকালেই ঝড়ে গেছে দুই প্রাণ। ফের দুঃসংবাদ অভিনয় জগতে। রবিবার এক ভয়ংকর গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী পবিত্রা জয়রাম(Pavitra Jayram)। 

আরও পড়ুন- Singer Death: ভয়ংকর গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন জনপ্রিয় ব্যান্ডের গায়ক, আহত গোটা দল...

রবিবার হায়দ্রাবাদেই গাড়ি করে যাচ্ছিলেন ত্রিনয়নী খ্যাত কন্নড় অভিনেত্রী। তাঁর সঙ্গে ছিলেন অভিনেত্রীর বোন অপেক্ষা, ড্রাইভার শ্রীকান্ত ও অভিনেত্রী চন্দ্রকান্ত। হায়দ্রাবাদের মেহেবুব নগরে এই দুর্ঘটনা ঘটে, এমনটাই খবর। জানা যায় যে আচমকাই অভিনেত্রীর গাড়ি কন্ট্রোল হারিয়ে ধাক্কা মারে ডিভাইডারে। সেই সময়েই ডানদিক থেকে এসে গাড়িটিকে ধাক্কা মারে একটি বাস। মুহূর্তে দুমড়ে মুচড়ে যায় অভিনেত্রীর গাড়ি। 

ঘটনাস্থলেই মৃত্যু হয় অভিনেত্রীর। অভিনেত্রী বোন ও অভিনেতা চন্দ্রকান্ত ভয়ানক আহত হন। অভিনেত্রীর মৃত্যুতে শোকের ছায়া গোটা অভিনয় জগতে। অভিনেত্রী সমীপ আচার্য সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে লেখেন, 'তুমি নেই, এটা শুনেই ঘুম ভাঙল। এটা অবিশ্বাস্য। আমার প্রথম অন স্ক্রিন মা, তুমি সবসময়েই আমার কাছে স্পেশাল।'অনেকেই কমেন্ট সেকশনে শোক প্রকাশ করেছেন। কেউ লিখেছেন, 'চিরশান্তিতে থাকুন'। কেউ লিখেছেন, 'খুব সুন্দর এক মানুষ আমাদের ছেড়ে চলে গেলেন।'

আরও পড়ুন- Nusrat Jahan: দেখতে হুবহু যশের মতো! মাতৃদিবসে প্রথমবার ছেলে ঈশানকে সামনে আনলেন নুসরত...

তেলুগু ও কন্নড় ইন্ডাস্ট্রিতে অভিনয়ের জোরেই নিজের জায়গা বানিয়ে নিয়েছিলেন অভিনেত্রী। তিলোত্তমা ধারাবাহিক দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন অভিনেত্রী। এরপর তেলুগু ধারাবাহিক 'ত্রিনয়নী'র মাধ্যমে জনপ্রিয়তা পান অভিনেত্রী। ত্রিনয়নী ধারাবাহিকে পবিত্রার সঙ্গে অভিনয় করেছেন আশিকা গোপাল পাড়ুকোন, চন্দু গৌড়া, শ্রী সত্য সহ আরও অনেকে। এছাড়াও কন্নড় ও তেলুগু ইন্ডাস্ট্রিতে একাধিক কাজ করেছেন অভিনেত্রী। তাঁর মৃত্যুতে শোকের ছায়া গোটা অভিনয় জগতে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.