ফি বৃদ্ধির প্রতিবাদে অভিভাবকদের বিক্ষোভ একাধিক স্কুলে

নিউটাউনের স্কুলেও বিক্ষোভে নামলেন অভিভাবকরা। কারণ একটাই। ফি বৃদ্ধি। বোধিচারিয়া সিনিয়র সেকেন্ডারি স্কুলের অস্বাভাবিক অ্যাডমিশন ফি নিয়ে দীর্ঘদিন ধরেই অসন্তোষ রয়েছে। তার সঙ্গে মাস মাইনেও বেশ চড়া। এই অর্থবর্ষে তা আরও বাড়িয়েছে স্কুল কর্তৃপক্ষ। আগে দুবার এর প্রতিবাদ করেন অভিভাবকরা। তাঁদের দাবি, তখন বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দেয় স্কুল কর্তৃপক্ষ। কিন্তু সদুত্তর না মেলায় ফের স্কুলে বিক্ষোভে সামিল হন অভিভাবকেরা। ঘটনাস্থলে গিয়ে বিক্ষোভের মুখে পড়ে নিউটাউন থানার পুলিস।

Updated By: Apr 24, 2017, 12:17 PM IST
 ফি বৃদ্ধির প্রতিবাদে অভিভাবকদের বিক্ষোভ একাধিক স্কুলে

ওয়েব ডেস্ক: নিউটাউনের স্কুলেও বিক্ষোভে নামলেন অভিভাবকরা। কারণ একটাই। ফি বৃদ্ধি। বোধিচারিয়া সিনিয়র সেকেন্ডারি স্কুলের অস্বাভাবিক অ্যাডমিশন ফি নিয়ে দীর্ঘদিন ধরেই অসন্তোষ রয়েছে। তার সঙ্গে মাস মাইনেও বেশ চড়া। এই অর্থবর্ষে তা আরও বাড়িয়েছে স্কুল কর্তৃপক্ষ। আগে দুবার এর প্রতিবাদ করেন অভিভাবকরা। তাঁদের দাবি, তখন বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দেয় স্কুল কর্তৃপক্ষ। কিন্তু সদুত্তর না মেলায় ফের স্কুলে বিক্ষোভে সামিল হন অভিভাবকেরা। ঘটনাস্থলে গিয়ে বিক্ষোভের মুখে পড়ে নিউটাউন থানার পুলিস।

আরও পড়ুন আজ বিকেলেও কলকাতায় ঝড়বৃষ্টি হতে পারে

ফি বৃদ্ধির প্রতিবাদে অভিভাবকদের বিক্ষোভ পঞ্চসায়রের স্কুলেও। এলাকার জনপ্রিয় প্রাথমিক স্কুল পঞ্চসায়র শিশু নিকেতন। বেসরকারি এই স্কুলে সেশন ফি সম্প্রতি বাড়ানো হয়েছে। সাড়ে ৬ শো টাকা থেকে বাড়িয়ে ১ হাজার টাকা করা হয়েছে সেশন ফি। এরই প্রতিবাদে স্কুলে বিক্ষোভ দেখান অভিভাবকরা। তাঁদের আরও অভিযোগ, সদ্য প্রাক্তন প্রধান শিক্ষিকা পৌষালী পাল সম্প্রতি ম্যানেজমেন্টের কাছে ফি বৃদ্ধির প্রতিবাদ করেন। তাঁকে পদত্যাগ করতে বাধ্য করা হয়েছে। যদিও, পৌষালী পালের নিজের দাবি, তিনি ব্যক্তিগত কারণে পদত্যাগ করেছেন।

আরও পড়ুন  অভিভাবকদের বিক্ষোভে অফিস টাইমে অচল পার্কস্ট্রিট

.