রোজভ্যালি কাণ্ডে এবার CBI রাডারে টলিউডের এক বিখ্যাত নায়িকা

জল বহু দূর গড়িয়েছে... কান টানতেই এবার আসতে আসতে মাথার দিকে ক্রমশ এগিয়ে যাচ্ছে ভারতের প্রধান গোয়েন্দা সংস্থা। রোজভ্যালি কাণ্ডে এবার CBI রাডারে টলিউডের এক বিখ্যাত নায়িকা। সিবিআই সূত্রে খবর রোজভ্যালির টাকার লেনদেন করেছেন টলিউডের এক প্রথম সারির নায়িকা। হাওয়ালার মাধ্যমে ৩৫০ কোটি টাকার লেনদেন হয়েছে। 

Updated By: Jan 4, 2017, 12:05 PM IST
রোজভ্যালি কাণ্ডে এবার CBI রাডারে টলিউডের এক বিখ্যাত নায়িকা

কলকাতা: জল বহু দূর গড়িয়েছে... কান টানতেই এবার আসতে আসতে মাথার দিকে ক্রমশ এগিয়ে যাচ্ছে ভারতের প্রধান গোয়েন্দা সংস্থা। রোজভ্যালি কাণ্ডে এবার CBI রাডারে টলিউডের এক বিখ্যাত নায়িকা। সিবিআই সূত্রে খবর রোজভ্যালির টাকার লেনদেন করেছেন টলিউডের এক প্রথম সারির নায়িকা। হাওয়ালার মাধ্যমে ৩৫০ কোটি টাকার লেনদেন হয়েছে। এই লেনদেনে সাহায্য করেছেন টলিউডের খ্যাতনামা অভিনেত্রী। শুধু তাই নাই, রোজভ্যালির কর্ণধার গৌতম কুণ্ডুর সঙ্গে একাধিক বিদেশ সফরেও ছিলেন এই অভিনেত্রী। কে এই নায়িকা? সিবিআই সূত্রে পাওয়া খবর অনুযায়ী এই নায়িকা এবং তাঁর স্বামীর ওপর এবার কড়া নজর দিতে চলেছে গোয়েন্দারা। সিবিআইয়ের দাবি টলিউডের একাধিক ছবি কেনা বেচার ক্ষেত্রেও গৌতম কুণ্ডুকে সাহায্য করেছেন টলিউডের এই অভিনেত্রী। CBI সূত্রে আরও খবর, রোজভ্যালি কাণ্ডে এবার তলব করা হতে পারে তাঁকেও। 
   

 

রোজভ্যালি কাণ্ডে ইতিমধ্যেই গ্রেফতার টলিউডের খ্যাতনামা নায়ক তথা তৃণমূল সাংসদ তাপস পাল। নাম জড়িয়েছে তৃণমূলের হেভিওয়েট নেতা সুদীপ বন্দ্যোপাধ্যায়েরও। কলকাতা থেকে এই দুই নেতাকেই গ্রেফতার করে ওড়িশা নিয়ে গিয়েছে সিবিআই। চলছে তদন্ত। এবার টলিউডের নাম জড়াতেই ফের চাঞ্চল্য শুরু। আর কে কে জড়িত আছেন? এই উত্তর দেবে সময়ই।   

.