'হুইস্কি' চুরি করতে গিয়ে ধরা পড়লেন এয়ার ইন্ডিয়ার মহিলা বিমান কর্মী

'সরকারি মাল' চুরি করতে গিয়ে হাতে নাতে ধরা। বিমান থেকে ব্যাগ ভর্তি করে হুইস্কি, দুধ, বাদাম, কফি বক্স, জুস প্যাকেট ইত্যাদি 'সরকারি মাল' নিয়ে বেরিয়ে আসছিলেন এয়ার ইন্ডিয়ার এক মহিলা বিমান কর্মী, কাস্টমসেই পড়ে গেলেন ধরা। চেন্নাই-কলম্বো-দিল্লি পথগামী বিমান দিল্লিতে নামার পর বিমান থেকে বেরিয়ে আসছিলেন ওই মহিলা বিমান কর্মী। সমস্ত 'সরকারি মাল' নিয়ে ধরা পরার পর, সমস্ত সামগ্রীই বাজেয়াপ্ত করে বিমান সংস্থা এবং ওই বিমানকর্মীকে জিজ্ঞাসাবাদ করার জন্য নিয়ে যাওয়া হয়।

Updated By: Feb 1, 2016, 02:25 PM IST
'হুইস্কি' চুরি করতে গিয়ে ধরা পড়লেন এয়ার ইন্ডিয়ার মহিলা বিমান কর্মী

ওয়েব ডেস্ক: 'সরকারি মাল' চুরি করতে গিয়ে হাতে নাতে ধরা। বিমান থেকে ব্যাগ ভর্তি করে হুইস্কি, দুধ, বাদাম, কফি বক্স, জুস প্যাকেট ইত্যাদি 'সরকারি মাল' নিয়ে বেরিয়ে আসছিলেন এয়ার ইন্ডিয়ার এক মহিলা বিমান কর্মী, কাস্টমসেই পড়ে গেলেন ধরা। চেন্নাই-কলম্বো-দিল্লি পথগামী বিমান দিল্লিতে নামার পর বিমান থেকে বেরিয়ে আসছিলেন ওই মহিলা বিমান কর্মী। সমস্ত 'সরকারি মাল' নিয়ে ধরা পরার পর, সমস্ত সামগ্রীই বাজেয়াপ্ত করে বিমান সংস্থা এবং ওই বিমানকর্মীকে জিজ্ঞাসাবাদ করার জন্য নিয়ে যাওয়া হয়।

পরে এয়ার ইন্ডিয়া কতৃপক্ষ ওই মহিলা বিমানকর্মীকে সাসপেন্ড করে। আপাতত কোনও বিমানেই তাঁকে পাঠানো হবে না বলে জানিয়েছে বিমান সংস্থা।

.