বিহারে দিল্লির মতই হারবে বিজেপি, কেজরিকে পাশে বসিয়ে বললেন নীতীশ কুমার

এক লাখ পঁচিশ হাজার কোটির প্যাকেজে ভুলতে চান না। নীতীশ চান বিহারের জন্য বিশেষ রাজ্যের মর্যাদা। মোদীকে তীব্র আক্রমণের পাশাপাশি দিল্লিকে পূর্ণ রাজ্যের মর্যাদা দেওয়ারও দাবি জানালেন বিহারের মুখ্যমন্ত্রী। তাঁকে পূর্ণ সমর্থন করলেন অরবিন্দ কেজরিওয়াল। নীতীশ কুমার এদিন বলেন, দিল্লি বিধানসভা নির্বাচনে যেমন গো হারা হেরেছিল বিজেপি, পদ্ম শিবিরের ফলাফল বিহারে তেমনই হবে।

Updated By: Aug 19, 2015, 08:45 PM IST
বিহারে দিল্লির মতই হারবে বিজেপি, কেজরিকে পাশে বসিয়ে বললেন নীতীশ কুমার

ওয়েব ডেস্ক: এক লাখ পঁচিশ হাজার কোটির প্যাকেজে ভুলতে চান না। নীতীশ চান বিহারের জন্য বিশেষ রাজ্যের মর্যাদা। মোদীকে তীব্র আক্রমণের পাশাপাশি দিল্লিকে পূর্ণ রাজ্যের মর্যাদা দেওয়ারও দাবি জানালেন বিহারের মুখ্যমন্ত্রী। তাঁকে পূর্ণ সমর্থন করলেন অরবিন্দ কেজরিওয়াল। নীতীশ কুমার এদিন বলেন, দিল্লি বিধানসভা নির্বাচনে যেমন গো হারা হেরেছিল বিজেপি, পদ্ম শিবিরের ফলাফল বিহারে তেমনই হবে।

ভোট বড় বালাই। তাই আরব সফর সেরে দেশে ফিরেই সোজা ছুট বিহারে। আরায় গিয়ে নরেন্দ্র মোদী উজাড় করে দেন প্রতিশ্রুতির ডালি।

ঠিক তার পরেই দিনই দিল্লিতে গিয়ে মোদীকে কড়া ভাষায় আক্রমণ করলেন নীতীশ কুমার। চাইলেন বিহারের জন্য বিশেষ রাজ্যের মর্যাদা।

দিল্লির জন্য পূর্ণ রাজ্যের দাবিও জানালেন তিনি। বিহারের মুখ্যমন্ত্রীকে সমর্থন করলেন দিল্লির মুখ্যমন্ত্রী।

বিহারের বিশেষ প্যাকেজ নিয়ে দুই মুখ্যমন্ত্রীই এদিন ছিলেন আক্রমণাত্মক মুডে। কিন্তু হঠাত্‍ কেজরিওয়ালের পাশে কেন নীতীশ? আসন্ন বিহার বিধানসভা ভোটে লড়ছে না আপ। নীতীশের জেডিইউকেই ভোট দেওয়ার জন্য বিহারবাসীকে অনুরোধ করেছেন কেজরিওয়াল।

.