পুঞ্চে নিয়ন্ত্রণরেখা পেরিয়ে পাকিস্তানের মর্টার হামলা

জম্মু-কাশ্মীরের পুঞ্চ জেলায় আজ আবারও বিনা প্ররোচনায় নিয়ন্ত্রণ রেখা লঙ্ঘন করে গোলাগুলি চালাল পাকিস্তান। সংবাদ সংস্থা আইএএনএস-কে দেওয়া সাক্ষাত্‍কারে ভারতীয় সেনার মুখপাত্র লেফটেন্যান্ট কলোনেল মনীষ মেহতা জানিয়েছেন যে, ৮২ এমএম মর্টার ও স্বয়ংক্রিয় অস্ত্রের মাধ্যমে আক্রমণ হেনেছে পাকিস্তান। সকাল ৬টা ৪০ মিনিট নাগাদ পাক গোলা ধেয়ে আসতে শুরু করলে যোগ্য উত্তর দেয় ভারতীয় বাহিনীও।

Updated By: Mar 13, 2017, 06:47 PM IST
পুঞ্চে নিয়ন্ত্রণরেখা পেরিয়ে পাকিস্তানের মর্টার হামলা

ওয়েব ডেস্ক: জম্মু-কাশ্মীরের পুঞ্চ জেলায় আজ আবারও বিনা প্ররোচনায় নিয়ন্ত্রণ রেখা লঙ্ঘন করে গোলাগুলি চালাল পাকিস্তান। সংবাদ সংস্থা আইএএনএস-কে দেওয়া সাক্ষাত্‍কারে ভারতীয় সেনার মুখপাত্র লেফটেন্যান্ট কলোনেল মনীষ মেহতা জানিয়েছেন যে, ৮২ এমএম মর্টার ও স্বয়ংক্রিয় অস্ত্রের মাধ্যমে আক্রমণ হেনেছে পাকিস্তান। সকাল ৬টা ৪০ মিনিট নাগাদ পাক গোলা ধেয়ে আসতে শুরু করলে যোগ্য উত্তর দেয় ভারতীয় বাহিনীও।

উল্লেখ্য, গতকালও কৃষ্ণ ঘাটি এবং চাকন দা বাগ সেক্টর দিয়ে পাক সেনাবাহিনী নিয়ন্ত্রণরেখা লঙ্ঘন করেছিল। কালকের মর্টার হামলায় ক্ষতিগ্রস্থ হয়েছে 'ট্রেড ফেসিলিটেশন সেন্টার'। এই 'ট্রেড ফেসিলিটেশন সেন্টার'ই হল ভারত ও পাকিস্তানের মধ্যে নিয়ন্ত্রণ রেখা পেরিয়ে বাণিজ্যিক আদান প্রদানের মাধ্যম। (আরও পড়ুন- লজ্জার! অপুষ্টিতে প্রতিদিন ৬৪ শিশুর মৃত্যু হয় মধ্যপ্রদেশে, আউটলুক ইন্ডিয়ার রিপোর্টে অস্বস্তিতে বিজেপি)

.