Abhishek Banerjee: 'গোধরা-পুলওয়ামার পর সন্দেশখালি চোখে দেখলাম... বেলুন এরা ফুটিয়েছিল, ফেটে গেছে!'

Abhishek Banerjee Files Nomination: ১০ বছর মানুষের সেবার সুযোগ পেয়েছি। আমার কাজে আমি ত্রুটি রাখিনি। আমি জ্যোতিষ বা গণৎকার নই। তবে আমি আশা করছি জয়ের ব্যবধান বাড়বে।

Updated By: May 11, 2024, 10:14 AM IST
Abhishek Banerjee: 'গোধরা-পুলওয়ামার পর সন্দেশখালি চোখে দেখলাম... বেলুন এরা ফুটিয়েছিল, ফেটে গেছে!'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মনোনয়ন জমা অভিষেকের। আলিপুর জেলাশাসকের অফিসে মনোনয়ন জমা দিলেন ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। ছেলের মনোনয়ন জমার আগে এদিন মন্দিরে পুজোও দেন অভিষেকের মা। মনোনয়ন জমা দেওয়ার আগে কালীঘাট থেকে আলিপুর পর্যন্ত মিছিল করেন অভিষেক। মিছিল ঘিরে উৎসাহ, উদ্দীপনা ছিল তুঙ্গে। বজবজের বিধায়ক অশোক দেব, সাতগাছিয়ার বিধায়ক মোহন নস্কর, ডায়মন্ড হারবারের বিধায়ক পান্নালাল হালদার, বিষ্ণুপুরের বিধায়ক দিলীপ মন্ডল, ক্যানিং পূর্বের বিধায়ক শওকত মোল্লা, ডায়মন্ড হারবার পুরসভার প্রাক্তন চেয়ারম্যান মীরা হালদার ও দক্ষিণ ২৪ পরগণা জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ জাহাঙ্গির খানকে সঙ্গে নিয়ে এদিন মনোনয়ন পেশ করেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। 

মনোনয় জমা দিয়ে বেরিয়ে অভিষেক বলেন, "আজকে অক্ষয় তৃতীয়ার দিনে জমা দিয়েছি। প্রবীণদের আশীর্বাদ নিয়ে। দক্ষিণ কলকাতা আমার জন্ম। ডায়মন্ড হারবার আমার কর্মক্ষেত্র। আমি সবার কাছে কৃতজ্ঞ। এত এত মানুষের ভালোবাসা পেয়ে আমি আপ্লুত। বাংলা বিরোধীদের বিসর্জন শুধু সময়ের অপেক্ষা। ১০ বছর মানুষের সেবার সুযোগ পেয়েছি। আমার কাজে আমি ত্রুটি রাখিনি। আমি জ্যোতিষ বা গণৎকার নই। তবে আমি আশা করছি জয়ের ব্যবধান বাড়বে। কেউ মানুষের জন্য কাজ করলে মানুষ তাকে সমর্থন করবে। ডায়মন্ড হারবারে উন্নয়নের ধারা বজায় থাকবে। দলীয় কর্মী-সমর্থকরা পাশে থাকায় আমি কৃতজ্ঞ।" 

একইসঙ্গে এদিন সন্দেশখালি ইস্যুতেও বিজেপিকে চাঁছাছোলা আক্রমণ করেন অভিষেক। বিজেপিকে একহাত নিয়ে অভিষেক বলেন,"সন্দেশখালিতে চিত্রনাট্য তৈরি করেছিল বিজেপি। তৃণমূলকে কালিমালিপ্ত করার চেষ্টা। তৃণমূলকে ছোট করতে গিয়ে বাংলাকে ছোট করেছে। দেশের কাছে বাংলাকে বদনাম করা হয়েছে। গোধরা, পুলওয়ামার পর সন্দেশখালি চোখে দেখলাম। সন্দেশখালির বেলুন এরা ফুটিয়েছিল, বেলুন ফেটে গেছে। রোবট নামিয়ে অস্ত্র উদ্ধারের নাটক পরিকল্পিত। সন্দেশখালির মা-বোনদের আসল সত্যি তুলে ধরেছে বিজেপি প্রার্থীর ভাইরাল ভিডিয়ো। দলগতভাবে এই ভিডিয়ো ফুটেজ সুপ্রিম কোর্টে যেন ডিটিপি করে জমা দেওয়া হয়।" 

আরও বলেন,"বিজেপির প্রকৃত স্বরূপ এবার বেরিয়ে আসছে। মহিলারা-ই বিজেপির স্বরূপ প্রকাশ করছে। বিজেপির পদাধিকারীরা অভিযোগ করছে। প্রধানমন্ত্রী সাদা কাগজ প্রকাশ করেছেন ঠিকই। মানুষ ভোট বাক্সে এর জবাব দেবে। বাংলা বিরোধী বলতাম টাকা আটকে রেখেছেন বলে। এবার মানুষ বুঝতে পারছেন বাংলা বিরোধী কেন? দুটো আসনে বাড়তি অগ্রাধিকার পেতে এইসব করেছে।" পাশাপাশি, সিবিআই-ইডির তদন্তকে 'জটায়ুর তদন্ত' বলেও এদিন কটাক্ষ করেন অভিষেক।

আরও পড়ুন, Governor C V Ananda Bose Controversy: রাজভবনের সিঁড়ি দিয়ে কাঁদতে কাঁদতে নামছেন তরুণী, পুলিসের হাতে 'প্রামাণ্য' CCTV ফুটেজ!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.