দূরপাল্লার ট্রেনে যাত্রীদের জন্য সুখবর

ট্রেনে এবার প্যাকড ফুড বা রেডি টু ইট ফুড বিক্রি করবে IRCTC। ডিএফআরএলের সঙ্গে যৌথ উদ্যোগে এই পরিষেবা চালু হচ্ছে।  বিরিয়ানি, পোলাও, পুরি-সব্জি সহ বিভিন্ন খাবার পাওয়া যাবে এই তালিকায়। বাজার চলতি এই সব খাবারের দামের থেকে কম দামেই মিলবে এই খাবার। কেউ যদি মনে করেন, ট্রেনের খাবার তিনি খাবেন না, তাহলে তিনি সহজেই রেডি টু ইট খাবার নিয়ে প্যান্ট্রি কারে তা বানিয়ে খেতে পারবেন।

Updated By: Jun 30, 2016, 07:08 PM IST
দূরপাল্লার ট্রেনে যাত্রীদের জন্য সুখবর

ওয়েব ডেস্ক: ট্রেনে এবার প্যাকড ফুড বা রেডি টু ইট ফুড বিক্রি করবে IRCTC। ডিএফআরএলের সঙ্গে যৌথ উদ্যোগে এই পরিষেবা চালু হচ্ছে।  বিরিয়ানি, পোলাও, পুরি-সব্জি সহ বিভিন্ন খাবার পাওয়া যাবে এই তালিকায়। বাজার চলতি এই সব খাবারের দামের থেকে কম দামেই মিলবে এই খাবার। কেউ যদি মনে করেন, ট্রেনের খাবার তিনি খাবেন না, তাহলে তিনি সহজেই রেডি টু ইট খাবার নিয়ে প্যান্ট্রি কারে তা বানিয়ে খেতে পারবেন।

এদিকে, শিয়ালদহ স্টেশন চালু হল ওয়াই ফাই। দিনের যে কোনও সময় যে কেও শিয়ালদহ প্ল্যাটফর্ম এলাকায় এই ওয়াই ফাই পরিষেবা ব্যবহার করতে পারবেন। এর আগে হাওড়া স্টেশনে এই পরিষেবা চালু হয়েছে। এবার চালু হল শিয়ালদহ স্টেশনে প্রতিদিন শিয়ালদহ স্টেশনে লক্ষাধিক মানুষের যাতায়াত। যাত্রীদের সুবিধার জন্যই এই উদ্যোগ বলে দাবি রেলের।

.