WATCH | Rohit Sharma: তারকা বাবার সুন্দরী মেয়ে, স্বল্পবসনা হয়ে আরবসাগরের তীরে, আচমকাই রোহিত...!

Matthew Hayden Daughter Grace Hayden In Awe Of Rohit Sharma Craze In Mumbai: বাবা বিশ্ববিখ্যাত ক্রিকেটার, মেয়ে এখন সঞ্চালিকা! কে বলতে পারবেন? তাহলে এই প্রতিবেদন আপনার জন্য়ই।

Updated By: May 9, 2024, 04:57 PM IST
 WATCH | Rohit Sharma: তারকা বাবার সুন্দরী মেয়ে, স্বল্পবসনা হয়ে আরবসাগরের তীরে, আচমকাই রোহিত...!
গ্রেস হেডেন

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: দিন তিনেক আগের এক ভিডিয়ো সোশ্য়াল মিডিয়ায় এখন ভাইরাল। মুম্বইয়ের রাস্তায় দুপুরের দিকে, স্বল্পবসনা হয়ে এক সুন্দরী ঘুরে বেড়াচ্ছেন। তিনি সাধারণ মানুষের থেকে জেনে নিতে চাইছেন যে, মুম্বই ইন্ডিয়ান্স ও সানরাইজার্স হায়দরাবাদ (MI vs SRH, IPL 2024) ম্য়াচের উত্তাপ কেমন! সেই মহিলা দেখেন যে, মুম্বই ইন্ডিয়ান্স বলতেই আজও সবাই বোঝেন তাঁদের প্রাক্তন অধিনায়ক রোহিত শর্মাকেই (Rohit Sharma)। তাঁর নামেই স্লোগান। এমনকী সেই মেয়েও রোহিতে বুঁদ হয়ে অন্য় ফ্য়ানদের সঙ্গে বলেন, Mumbai Chai Raja Rohit Sharma! বাংলায় তর্জমা করলে দাঁড়ায়, মুম্বইয়ের রাজা রোহিত শর্মা। এখন প্রশ্ন কে এই সুন্দরী? কেন তিনি ফ্য়ানদের প্রতিক্রিয়া নিচ্ছেন? মহিলার নাম গ্রেস হেডেন (Grace Hayden)।

আরও পড়ুন: KL Rahul vs Sanjiv Goenka: 'আমার বলার ভাষা নেই', চরম অপমানিত রাহুল, লখনউ ছাড়ার চর্চা তুঙ্গে!

হেডেন পদবি শুনে আপনার মাথায় ঠিক যে মানুষটির মুখ ভেসে এসেছে, গ্রেস তাঁরই কন্য়া। হ্য়াঁ ঠিকই ধরেছেন অস্ট্রেলিয়ার সোনালি প্রজন্মের তারকা ম্য়াথিউ হেডেনের মেয়ে গ্রেস। এই মুহূর্তে তিনি আইপিএলে কাজ করছেন সম্প্রচারকারী চ্য়ানেলের হয়ে। টিভি প্রেজেন্টার হিসেবেই কাজ করেন গ্রেস। আইপিএলে  আগেও পাওয়া গিয়েছিল তাঁকে। এমনকী ভারতের মাটিতে গতবছর আয়োজিত বিশ্বকাপেও কাজ করেছেন। গ্রেসকে সোশ্যাল মিডিয়ায় লক্ষাধিক মানুষ ফলো করেন। নিজের লাইফস্টাইল থেকে কাজের প্রতিফলন ফুটে ওঠে সেখানে। গ্রেসের সৌন্দর্যে মাত হয়েছেন অনেকেই।

গত সোমবার রাতে ওয়াংখেড়েতে, প্রথমে ব্য়াট করে সানরাইজার্স তুলেছিল মাত্র ১৭৩ রান। জবাবে সূর্যকুমার যাদবের সেঞ্চুরিতে (৫১ বলে ১০২) ভর করে হার্দিক পাণ্ডিয়ারা সাত উইকেটে ম্য়াচ জিতে নেন। যদিও রোহিত ৫ বলে ৪ রান করে প্য়াট কামিন্সের বলে খোঁচা দিয়ে হেনরিখ ক্লাসেনের হাতে জমা পড়ে যান। রোহিত সাজঘরে ফিরেই কেঁদে ফেলেন। তাঁর দু'চোখ বেয়ে নেমে আসে জল। নিজেকে পারেননি আর আটকাতে। সেই ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে রাতারাতি। কেন রোহিত কাঁদলেন? তার উত্তর তো রোহিতই দিতে পারবেন। তবে তাঁর ভক্তরা রয়েছেন 'মুম্বইয়ের রাজা'র পাশে। তাঁকে কাঁদতে দেখে চোখে জল তাঁদেরও। 

চলতি আইপিএলে রোহিত ১২ ম্য়াচে ৩৩০ রান করেছেন। যা তাঁর থেকে প্রত্যাশিত নয়। দেখতে রোহিত আইপিএলে একেবারেই ফর্মে নেই। আর কিছুদিন পরেই ভারত টি-২০ বিশ্বকাপ খেলতে যাবে। ফলে রোহিতের ফর্ম নিয়ে অনেক প্রাক্তনই চিন্তিত। তবে ভক্তরা বলছেন যে, বিশ্বকাপ দেখবে সেই চেনা রোহিতকে। যিনি বোলারদের বেদম প্রহারে বুঝিয়ে দেবেন 'হিটম্য়ান' কোন ধাতুতে গড়া। হতেই পারেন রোহিত ননস্টপ ক্রিকেট খেলে ক্লান্ত। কিংবা সময়টা তাঁর সঙ্গ দিচ্ছে না। অনেকের মতেই রোহিতের একটা ব্রেক দরকার। তবে রোহিত যে ফিরবেন সে ব্য়াপারে আশাবাদী সকলেই।

আরও পড়ুন: MS Dhoni: কেন ৯ নম্বরে ধোনি! জানেন কি হরভজন-ইরফানরা? শুনলে মুখ লুকোতে পারবেন না

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.