গোলকধাঁধায় শিনা বোরা হত্যা রহস্য- একটানা জেরার মুখে ফের খুনের অভিযোগ অস্বীকার ইন্দ্রাণী মুখার্জির

শিনা হত্যায় ফের নয়া মোড়। একটানা জেরার মুখে ফের খুনের অভিযোগ অস্বীকার করলেন ইন্দ্রাণী মুখার্জি। সূত্রের খবর, সঞ্জীব খান্নার সঙ্গে মুখোমুখি জেরায় তীব্র বাদানুবাদে জড়িয়ে পড়েন ইন্দ্রাণী। এরপরই শিনাকে খুনের অভিযোগ অস্বীকার করেন তিনি। গতকালই সম্পত্তি নিয়ে বিবাদের জেরে শিনাকে খুন করা হয় বলে জেরায় স্বীকার করে নিয়েছিলেন ইন্দ্রাণীর প্রাক্তন স্বামী সঞ্জীব খান্না। হিটলিস্টে যে মিখাইলেরও নাম ছিল তাও জানান সঞ্জীব।

Updated By: Aug 30, 2015, 10:00 AM IST
গোলকধাঁধায় শিনা বোরা হত্যা রহস্য- একটানা জেরার মুখে ফের খুনের অভিযোগ অস্বীকার ইন্দ্রাণী মুখার্জির

ওয়েব ডেস্ক: শিনা হত্যায় ফের নয়া মোড়। একটানা জেরার মুখে ফের খুনের অভিযোগ অস্বীকার করলেন ইন্দ্রাণী মুখার্জি। সূত্রের খবর, সঞ্জীব খান্নার সঙ্গে মুখোমুখি জেরায় তীব্র বাদানুবাদে জড়িয়ে পড়েন ইন্দ্রাণী। এরপরই শিনাকে খুনের অভিযোগ অস্বীকার করেন তিনি। গতকালই সম্পত্তি নিয়ে বিবাদের জেরে শিনাকে খুন করা হয় বলে জেরায় স্বীকার করে নিয়েছিলেন ইন্দ্রাণীর প্রাক্তন স্বামী সঞ্জীব খান্না। হিটলিস্টে যে মিখাইলেরও নাম ছিল তাও জানান সঞ্জীব।
 
এদিকে, শিনা বোরা হত্যাকাণ্ডের তদন্তে এবার রায়গড় যাচ্ছে পুলিস। আজই ইন্দ্রাণী, সঞ্জীব এবং গাড়ির চালককে নিয়ে রায়গড়ে যাবে পুলিস। রায়গড়ের পেন গ্রামের জঙ্গলের কাছে শিনার মৃতদেহ ফেলে জ্বালিয়ে দেওয়া হয়। সেখান থেকেই উদ্ধার হয় তার দেহাংশ। দেহ উদ্ধারের স্পটে নিয়ে গিয়ে গোটা কাণ্ডে পুনর্নির্মাণ করার ওপরেই এখন জোর দিচ্ছেন গোয়েন্দারা।

ইন্দ্রাণী তাঁর নিজের মেয়ে। সত্‍ মেয়ে নন। সূত্রের খবর ছিল, ছোটবেলা থেকেই সত্‍ মেয়ে ইন্দ্রাণীকে নির্যাতন করতেন উপেন্দ্র বোরা। শনিবার সাংবাদিকদের সামনে উপেন্দ্র বোরা স্পষ্ট ভাবে জানিয়ে দেন ইন্দ্রাণী তাঁর নিজের মেয়ে। শিনা হত্যা রহস্যে সময় যত এগোচ্ছে ততই গোলকধাঁধাঁয় চলে আসছে নতুন নতুন চরিত্র। থ্রিলারের চেয়েও দ্রুত বদলাচ্ছে ঘটনা। পারস্পরিক সন্দেহ, অবিশ্বাস, বিভিন্ন সম্পর্কের টানাপোড়েনে সামনে আসছে একের পর এক তথ্য।

.