আডবাণী ফোন করলেন সনিয়াকে

মোবাইল ফোনটা বেজে উঠল। তারপর বাজতেই থাকল...বাজতে বাজতে শেষে কেটে গেল। এর খানিকক্ষণ পরেই মোবাইলের মালিক লক্ষ্য করলেন তাঁর ফোনে একটি মিসড কল এসেছে। আসলে কলই এসেছিল তিনি ধরতে পারেননি। কিন্তু যিনি কল করেছিলেন তাঁকে আর কলব্যাক করা হল না। যাঁর ফোনে কলটা এসেছিল তিনি ঠিক করলেন সামনা সামনি গিয়েই শুভেচ্ছা গ্রহণ করবেন। যাঁকে ফোন করা হযেছিল তিনি সত্তরে পা দেওয়া বার্থ ডে লেডি তথা কংগ্রেস সুপ্রিমো সনিয়া গান্ধী। আর যিনি ফোন করেছিলেন তিনি ভারতীয় রাজনীতির লোহ মানব লালকৃষ্ণ আডবানী।

Updated By: Dec 10, 2016, 05:15 PM IST
আডবাণী ফোন করলেন সনিয়াকে

ওয়েব ডেস্ক: মোবাইল ফোনটা বেজে উঠল। তারপর বাজতেই থাকল...বাজতে বাজতে শেষে কেটে গেল। এর খানিকক্ষণ পরেই মোবাইলের মালিক লক্ষ্য করলেন তাঁর ফোনে একটি মিসড কল এসেছে। আসলে কলই এসেছিল তিনি ধরতে পারেননি। কিন্তু যিনি কল করেছিলেন তাঁকে আর কলব্যাক করা হল না। যাঁর ফোনে কলটা এসেছিল তিনি ঠিক করলেন সামনা সামনি গিয়েই শুভেচ্ছা গ্রহণ করবেন। যাঁকে ফোন করা হযেছিল তিনি সত্তরে পা দেওয়া বার্থ ডে লেডি তথা কংগ্রেস সুপ্রিমো সনিয়া গান্ধী। আর যিনি ফোন করেছিলেন তিনি ভারতীয় রাজনীতির লোহ মানব লালকৃষ্ণ আডবানী।

আরও পড়ুন জানেন জয়ললিতার মৃত্যুর পর কত জন আত্মহত্যা করেছেন?

যেহেতু, ফোন ধরতে পারেননি, তাই সনিয়া সংসদে গিয়ে সবার আগে দেখা করেন প্রবীন এই বিজেপি নেতার সঙ্গে। শভেচ্ছা জানানোর পাশাপাশি দুজনের মধ্যে কুশল বিনিময়ও হয়। এদিন দলমত নির্বিশেষে বিভিন্ন দলের সাংসদরা সনিয়াকে শুভেচ্ছা জানান এবং নোট বাতিল সিদ্ধান্তে উত্তাল সংসদীয় পরিবেশে এই শুভেচ্ছা জ্ঞাপন ও উষ্ণ অভিনন্দন সত্যিই এক সুন্দর মুহূর্ত সৃষ্টি করেছিল যা এখন আর চট করে দেখা যায় না সংসদে।

আরও পড়ুন  জানেন আমাদের দেশে কত মানুষ সড়ক পথ দুর্ঘটনায় মারা যায়?

.