মহিলা সহযাত্রীকে দেখে 'উত্তেজিত' ব্যক্তি যে কাণ্ড ঘটালেন বিমানের ভিতর...!!!

বোর্ডিং পাস নিয়ে সবে মাত্র বসেছেন বিমানের সিটে। দেখলেন পাশের সিটে বসে আছে এক মধ্য বয়স্ক ভদ্রলোক। সময় মতই বিমানটি ছাড়ল। মাঝ আকাশে উঠতেই সেই সহযাত্রীকে দেখে চক্ষু চরকগাছ মহিলার। অভিযোগ দায়ের হল তারপর। গ্রেফতার করা হল ওই যাত্রীকে।

Updated By: Jun 18, 2017, 03:34 PM IST
মহিলা সহযাত্রীকে দেখে 'উত্তেজিত' ব্যক্তি যে কাণ্ড ঘটালেন বিমানের ভিতর...!!!
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : বোর্ডিং পাস নিয়ে সবে মাত্র বসেছেন বিমানের সিটে। দেখলেন পাশের সিটে বসে আছে এক মধ্য বয়স্ক ভদ্রলোক। সময় মতই বিমানটি ছাড়ল। মাঝ আকাশে উঠতেই সেই সহযাত্রীকে দেখে চক্ষু চরকগাছ মহিলার। অভিযোগ দায়ের হল তারপর। গ্রেফতার করা হল ওই যাত্রীকে।

কিন্তু কী ঘটেছিল সেই বিমানে?

একটি বেসরকারি বিমান সংস্থার বিমানে হায়দরাবাদ থেকে দিল্লি আসছিলেন ওই মহিলা যাত্রী। বিমানটি আকাশে ওড়ার সঙ্গে সঙ্গেই তিনি দেখেন পাশের সিটে থাকা রমেশ চাঁদ নামে তাঁর সহযাত্রী অপ্রকৃতস্ত অবস্থা রয়েছেন। হস্তমৈথুনও করছেন। সেই সঙ্গে তাঁর দিকে ইঙ্গিতপূর্ণ ভাবে তাকিয়েও রয়েছেন। ঘটনাটি দেখে প্রথমে কিছুটা হতভম্ব হয়ে পড়েন ওই মহিলা যাত্রী। তারপর ফ্লাইট অ্যাটেনডেন্টদের ডেকে তাঁর সিট বদলের কথা বলেন। বদলও করা হয় সিট। সেই সঙ্গে অভিযুক্ত যাত্রীকে শৌচালয়ে যাওয়ার নির্দেশ দেওয়া হয়।

পড়ে দিল্লির ইন্দিরা গান্ধী বিমানবন্দরে নেমে রমেশ চাঁদের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন ওই মহিলা। গ্রেফতার করা হয় তাঁকে। অভিযুক্তের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

.