বিষাক্ত সাপ টুইটে নীতীশের ব্যাখ্যা ওটা লালু নন বিজেপি

লালুপ্রসাদকে কি বিষাক্ত সাপ বললেন নীতীশ কুমার?  বিহারের মুখ্যমন্ত্রীর একটি টুইটকে কেন্দ্র করে সেই বিতর্কই রাজনৈতিক মহলে। টুইটারে এক ব্যক্তির প্রশ্নের উত্তর দিতে গিয়ে নীতীশ কুমার বলেছেন, বিহারের উন্নয়নই তাঁর এক মাত্র লক্ষ্য। এই পর্যন্ত সবই ঠিক ছিল। কিন্তু তারপরেই রহিমের একটি দোঁহা উদ্ধৃত করেছেন নীতীশ।

Updated By: Jul 23, 2015, 10:50 AM IST
বিষাক্ত সাপ টুইটে নীতীশের ব্যাখ্যা ওটা লালু নন বিজেপি

ওয়েব ডেস্ক: লালুপ্রসাদকে কি বিষাক্ত সাপ বললেন নীতীশ কুমার?  বিহারের মুখ্যমন্ত্রীর একটি টুইটকে কেন্দ্র করে সেই বিতর্কই রাজনৈতিক মহলে। টুইটারে এক ব্যক্তির প্রশ্নের উত্তর দিতে গিয়ে নীতীশ কুমার বলেছেন, বিহারের উন্নয়নই তাঁর এক মাত্র লক্ষ্য। এই পর্যন্ত সবই ঠিক ছিল। কিন্তু তারপরেই রহিমের একটি দোঁহা উদ্ধৃত করেছেন নীতীশ।

তিনি বলেছেন, যিনি উত্তম প্রকৃতির, কুসঙ্গ তাঁর কী করতে পারে? চন্দনগাছে সাপ জড়িয়ে থাকে, কিন্তু চন্দনে বিষ ছড়ায় না। নীতীশের টুইটের এই পরের অংশটি ঘিরেই শুরু হয়েছে বিতর্ক। বিহারের রাজনৈতিক মহলের মতে, টুইটে নাম না করে লালুপ্রসাদকেই কটাক্ষ করেছেন বিহারের মুখ্যমন্ত্রী। যার সঙ্গে নিতান্ত বাধ্য হয়েই সম্প্রতি হাত মিলিয়েছেন তিনি। যদিও যাবতীয় বিতর্ক উড়িয়ে দিয়েছেন নীতীশ। বিহারের মুখ্যমন্ত্রীর বক্তব্য, লালুপ্রসাদ নয়, টুইটে বিষাক্ত সাপ হিসেবে বিজেপিকেই নিশানা করেছেন তিনি।

.