এই বাঙালি বিয়েতে নিমন্ত্রণ পেলেন দেশের প্রধানমন্ত্রীর!

সম্প্রতি এক সংবাদ মাধ্যম সূত্রে জানা যাচ্ছে দেশের প্রধানমন্ত্রী আসতে চলেছেন এক বাঙালি বিয়ের আসরে। আর শুধু আসছেনই না, তাঁর আশীর্বাদ ছাড়া নাকি সেই বিয়ে সম্পূর্ণ হবে না তাও জানিয়ে দিয়েছেন নবদম্পতি।

Updated By: Jun 22, 2016, 04:02 PM IST
এই বাঙালি বিয়েতে নিমন্ত্রণ পেলেন দেশের প্রধানমন্ত্রীর!

ওয়েব ডেস্ক: সম্প্রতি এক সংবাদ মাধ্যম সূত্রে জানা যাচ্ছে দেশের প্রধানমন্ত্রী আসতে চলেছেন এক বাঙালি বিয়ের আসরে। আর শুধু আসছেনই না, তাঁর আশীর্বাদ ছাড়া নাকি সেই বিয়ে সম্পূর্ণ হবে না তাও জানিয়ে দিয়েছেন নবদম্পতি।

কেনই বা আসবেন না প্রধানমন্ত্রী, কারণ এই হাই-প্রোফাইল বিয়ের বর যে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। আগামী ৯ই অগাস্ট চার হাত এক হতে চলেছে গায়ক-মন্ত্রী বাবুল ও বিমান সেবিকা অর্চনা শর্মার। আর এই দু'জনই জানিয়ে দিয়েছেন যে প্রধানমন্ত্রীকে আসতেই হবে তাঁদের বিয়েতে, এটা তাঁদের আশার্বাদ পাওয়ার আব্দার।

বাবুল-অর্চনার বিয়ে দিল্লিতে অনুষ্ঠিত হলেও পরিবারের তরফে জানা গেছে যে বিয়ের অনুষ্ঠান আলাদা করে হবে মুম্বাই এবং কলকাতাতেও। তবে কলকাতার অনুষ্ঠানটা বেশ কিছুদিন পরে হবে।

আরও পড়ুন- কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র হবু বউ সম্পর্কে জেনে নিন

২০১৪তে মুম্বাই-কলকাতার একটি বিমানে আলাপ হয় অর্চনা ও বাবুলের। সেই আলাপ প্রেমে গড়ায় আর সেই সম্পর্ক চরম পরিণতি পেতে চলেছে আগামী অগাস্টের ৯ তারিখে দু'জনের বিয়ের মধ্যে দিয়ে।

এটা বাবুল সুপ্রিয়র দ্বিতীয় বিয়ে। এর আগে ১৯৯৫ সালে রিয়ার সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন কহনা পেয়ার হ্যায় খ্যাত বাবুল। বাবুল ও রিয়ার ১৭ বছরের এক কন্যা রয়েছে।

কিন্তু এইসব কিছু ছাপিয়ে এখন বলিউড-নর্থ ব্লক, সাউথ ব্লক ও বাবুলের পরিবারে এখন একটাই আলোচনা আসবেন তো নরেন্দ্র মোদী?

.