নোট বাতিল ইস্যুতে বিরোধী দলের এই সাংসদের কথায় হেসে ফেললেন প্রধানমন্ত্রী!(দেখুন ভিডিও)

কেন্দ্রের নোট বাতিল ইস্যুতে উত্তাল গোটা দেশ। তার প্রভাব পড়েছে সংসদের শীতকালিন অধিবেশনেও। প্রশ্নোত্তর পর্বে প্রধানমন্ত্রীর অনুপস্থিতি নিয়ে প্রশ্ন তুলে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে একের পর এক তোপ দাগছে বিরোধীরা।

Updated By: Nov 25, 2016, 03:10 PM IST
নোট বাতিল ইস্যুতে বিরোধী দলের এই সাংসদের কথায় হেসে ফেললেন প্রধানমন্ত্রী!(দেখুন ভিডিও)

ওয়েব ডেস্ক : কেন্দ্রের নোট বাতিল ইস্যুতে উত্তাল গোটা দেশ। তার প্রভাব পড়েছে সংসদের শীতকালিন অধিবেশনেও। প্রশ্নোত্তর পর্বে প্রধানমন্ত্রীর অনুপস্থিতি নিয়ে প্রশ্ন তুলে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে একের পর এক তোপ দাগছে বিরোধীরা।

কিন্তু এরই মাঝে ঘটে গেল এমন একটি ঘটনা যা সরকার, বিরোধী সকলকেই এক কাজ করতে বাধ্য করল।

কি এমন ঘটনা?

গতকাল সংসদে প্রশ্নোত্তর পর্বে বক্তব্য রাখছিলেন উত্তরপ্রদেশের সমাজবাদী পার্টির সাংসদ নরেশ আগরওয়াল। নোট বাতিল ইস্যুতে বক্তব্য রাখতে গিয়ে তিনি আক্রমণ করেন প্রধানমন্ত্রী ও অরুণ জেটলিকে। বলেন, "আপনারা যখন নিজেদের জীবনে সংশয় নিয়ে কথা বলেন তখন খারাপ লাগে। কিন্তু, এটুকু বলতে পারি উত্তরপ্রদেশে আপনি নিরাপত্তারক্ষী ছাড়াই নিশ্চিন্তে ঘুরে বেড়াতে পারবেন। কারণ সেখানকার নিরাপত্তা পরিস্থিতি এতটাই ভালো।"

তাঁর কথায় আপাতদৃষ্টিতে কোনও মজার বিষয় না থাকলেও যেভাবে তিনি আজ তার বক্তব্য পেশ করএছেন তাতে প্রধানমন্ত্রী, অর্থমন্ত্রী সহ সংসদে উপস্থিত সরকার ও বিরোধীপক্ষের সকলেই হেসে ওঠেন। বেশ কিছুটা সময় ধরে চলে সেই হাসি পর্ব।

দেখুন সেই মজার ভিডিওটি-

.