জন্মদিনে এবার গুজরাটে যাচ্ছেন মোদী

কথা দিয়েছেন গুজরাটে তিনি আগের চেয়ে অনেক বেশিবার আসবেন। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবার জন্মদিনে তাঁর রাজ্য গুজরাটেই থাকবেন। আগামী ১৭ সেপ্টেম্বর মোদী তাঁর জন্মদিনে দক্ষিণ গুজরাটে উপজাতীয় মানুষদের সঙ্গে সময় কাটাবেন। এরপর সুরাটের কাছে নাভসারি একটি জনসভাও করবেন। গুজরাটে কিছু সরকারী কর্মসূচিতেও থাকতে তাঁকে দেখা যাবে। তবে সবার আগে মোদী হয়তো তাঁর মায়ের সঙ্গে দেখা করে প্রণাম করবেন। এখনও অবশ্য তাঁর পূর্ণাঙ্গ সফরসূচির কথা জানানো হয়নি।

Updated By: Sep 7, 2016, 11:51 AM IST
জন্মদিনে এবার গুজরাটে যাচ্ছেন মোদী

ওয়েব ডেস্ক: কথা দিয়েছেন গুজরাটে তিনি আগের চেয়ে অনেক বেশিবার আসবেন। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবার জন্মদিনে তাঁর রাজ্য গুজরাটেই থাকবেন। আগামী ১৭ সেপ্টেম্বর মোদী তাঁর জন্মদিনে দক্ষিণ গুজরাটে উপজাতীয় মানুষদের সঙ্গে সময় কাটাবেন। এরপর সুরাটের কাছে নাভসারি একটি জনসভাও করবেন। গুজরাটে কিছু সরকারী কর্মসূচিতেও থাকতে তাঁকে দেখা যাবে। তবে সবার আগে মোদী হয়তো তাঁর মায়ের সঙ্গে দেখা করে প্রণাম করবেন। এখনও অবশ্য তাঁর পূর্ণাঙ্গ সফরসূচির কথা জানানো হয়নি।

আরও পড়ুন- ২ ঘণ্টা ওলা চড়ে বিল হল ৯ লাখ টাকা!

গুজরাটে ইতিমধ্যেই অভিযোগ উঠতে শুরু করছে, প্রধানমন্ত্রী হওয়ার পর মোদী আর সেভাবে গুজরাটে আসেন না, সময়ও দেন না। গুজরাটের বিদায়ী মুখ্যমন্ত্রী তথা মোদীর প্রিয় পাত্র আনন্দীবেন প্যাটেলও একউ অভিযোগ করেছিলেন। 

.