উত্তপ্ত মন্দসৌরে "শান্তি ফেরাতে" অনশনে বসলেন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান

কৃষক বিক্ষোভের আঁচ সামলাতে এবার অনশনের স্ট্র্যাটেজি নিলেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী। শিবরাজ সিং চৌহান আজ সকাল থেকে নিজেই বসে পড়লেন অনির্দিষ্টকালীন অনশনে। মুখ্যমন্ত্রীর বক্তব্য, শান্তির লক্ষ্যেই তাঁর এই সিদ্ধান্ত। দশেরা ময়দানে অনশনে বসেছেন তিনি। সেখানে বসেই আলোচনার জন্য মুখ্যমন্ত্রী আহ্বান জানিয়েছেন কৃষকদের।

Updated By: Jun 10, 2017, 11:34 AM IST
উত্তপ্ত মন্দসৌরে "শান্তি ফেরাতে" অনশনে বসলেন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান

ওয়েব ডেস্ক : কৃষক বিক্ষোভের আঁচ সামলাতে এবার অনশনের স্ট্র্যাটেজি নিলেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী। শিবরাজ সিং চৌহান আজ সকাল থেকে নিজেই বসে পড়লেন অনির্দিষ্টকালীন অনশনে। মুখ্যমন্ত্রীর বক্তব্য, শান্তির লক্ষ্যেই তাঁর এই সিদ্ধান্ত। দশেরা ময়দানে অনশনে বসেছেন তিনি। সেখানে বসেই আলোচনার জন্য মুখ্যমন্ত্রী আহ্বান জানিয়েছেন কৃষকদের।

কয়েকদিন ধরেই কৃষক বিক্ষোভে অগ্নিগর্ভ বিজেপি শাসিত এই রাজ্য। মন্দসৌরে কৃষক বিক্ষোভে পুলিসের গুলিতে মৃত্যুও হয় পাঁচ জনের। বিক্ষোভকারীদের রোষের মুখে পড়েন সরকারি অফিসাররা। জাতীয় সড়কে পুড়িয়ে দেওয়া হয় একের পর এক গাড়ি। নিগৃহীত হন মন্দসৌরের জেলাশাসক SK সিং। পালিয়ে বাঁচেন পুলিস সুপার। অবস্থা হাতের বাইরে চলে যাচ্ছে একথা বুঝেই এবার উপবাসের কৌশল নিলেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন, মধ্যপ্রদেশের নিমুচের পথে আটক রাহুল গান্ধী

.