প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাসভবনের সামনে পুলিসের অসতর্কতায় গুলি

রাজধানীতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাসভবনের সামনে গুলি। গতকাল সন্ধেয় সাত নম্বর রেসকোর্স রোডে পার্কিং লটের সামনে গুলির শব্দ শোনা যায়।  দ্রুত নিরাপত্তা জোরদার করা হয়। আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়।  পুলিস মহলে তত্পরতা শুরু হয়ে যায়। নিরাপত্তা এজেন্সিগুলিও সক্রিয় হয়ে ওঠে। পরে জানা যায়, অসতর্কতাবশতই ওই গুলি বন্দুক থেকে বেরিয়েছে।  

Updated By: Nov 19, 2015, 10:23 AM IST
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাসভবনের সামনে পুলিসের অসতর্কতায় গুলি

ওয়েব ডেস্ক: রাজধানীতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাসভবনের সামনে গুলি। গতকাল সন্ধেয় সাত নম্বর রেসকোর্স রোডে পার্কিং লটের সামনে গুলির শব্দ শোনা যায়।  দ্রুত নিরাপত্তা জোরদার করা হয়। আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়।  পুলিস মহলে তত্পরতা শুরু হয়ে যায়। নিরাপত্তা এজেন্সিগুলিও সক্রিয় হয়ে ওঠে। পরে জানা যায়, অসতর্কতাবশতই ওই গুলি বন্দুক থেকে বেরিয়েছে।  

পরে জানা যায়, মিডিয়া পার্কিংয়ের সামনে ডিউটি বদলের সময় অসাবধানতাবশত গুলি ভরার সময় একে 47 রাইফেল থেকে তিন রাউন্ড গুলি চালিয়ে ফেলেন পিসিআর শাখায় কর্তব্যরত এক কনস্টেবল। গুলির শব্দ পেয়েই ঘটনাস্থলে পৌছয় নিরাপত্তারক্ষীরা।  যদিও কেউ জখম হননি। সংশ্লিষ্ট পুলিস কর্মীকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে। জানা গিয়েছে, তিনি পুলিশ কন্ট্রোল রুমের কর্মী। ঘটনায় এফআইআর দায়ের করেছে পুলিস।

.