ব্যাঙ্কের সঙ্গে এককালীন রফায় রাজি বিজয় মালিয়া, চাইলেন সুপ্রিমকোর্টের হস্তক্ষেপ

ব্যাঙ্কের সঙ্গে এককালীন রফায় আসতে রাজি বিজয় মালিয়া। টুইট করে আজ তিনি জানিয়েছেন যে, সুপ্রিম কোর্ট এবিষয়টিতে হস্তক্ষেপ করুক এবং পুনর্বিবেচনা করুক। মালিয়া আরও বলেছেন যে, তাঁর অনুরোধ এর আগে সঠিকভাবে বিবেচনাই করা হয়নি।

Updated By: Mar 10, 2017, 08:45 PM IST
ব্যাঙ্কের সঙ্গে এককালীন রফায় রাজি বিজয় মালিয়া, চাইলেন সুপ্রিমকোর্টের হস্তক্ষেপ

ওয়েব ডেস্ক: ব্যাঙ্কের সঙ্গে এককালীন রফায় আসতে রাজি বিজয় মালিয়া। টুইট করে আজ তিনি জানিয়েছেন যে, সুপ্রিম কোর্ট এবিষয়টিতে হস্তক্ষেপ করুক এবং পুনর্বিবেচনা করুক। মালিয়া আরও বলেছেন যে, তাঁর অনুরোধ এর আগে সঠিকভাবে বিবেচনাই করা হয়নি।

কেবল মাত্র দেশের শীর্ষ আদালতকে অনুরোধই করেননি এই ব্যবসায়ী, পাশাপাশি প্রশ্ন তুলেছেন 'বৈষম্যমূলক আচরণ' নিয়ে। মালিয়ার প্রশ্ন, "রাষ্ট্রায়ত্ত ব্যঙ্কগুলির এক কালীন রফার ব্যবস্থা রয়েছে। বহু মানুষ সেই সুবিধা পেয়ে থাকেন। তাহলে আমরা কেন পাব না"?

উল্লেখ্য, এর আগে বিজয় মালিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছিল হায়দ্রাবাদ কোর্ট। এই ধনকুবের শিল্পপতিকে কোর্টে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছিল অনেক আগেই। নির্দেশিকার সময়ের মধ্যে কোর্টে হাজির না হওয়ায় বিজয় মালিয়াকে গ্রেফতার করার নির্দেশও দিয়েছিল হায়দ্রাবাদ হাই কোর্ট। (আরও পড়ুন- পঞ্জাবে সরকার গঠনে আপ-কংগ্রেসের হাড্ডাহাড্ডি লড়াই)

.