বোপান্নাকে সরিয়ে ফিরেছেন লিয়েন্ডার, ক্যাপ্টেন ভূপতি

ফের একসাথে পেজ-ভূপতির জুটি বাঁধার সম্ভাবনা। তবে আলাদা ভূমিকায়। নিউজিল্যান্ড টাইয়ের পরই আনন্দ অমৃতরাজের জায়গায় ভারতের ডেভিস কাপ দলের নন প্লেইংক্যাপ্টেন হচ্ছেন মহেশ ভূপতি। আর বোপান্নাকে সরিয়ে দলে ফিরেছেন লিয়েন্ডার পেজ।

Updated By: Dec 23, 2016, 12:07 PM IST
বোপান্নাকে সরিয়ে ফিরেছেন লিয়েন্ডার, ক্যাপ্টেন ভূপতি

ব্যুরো: ফের একসাথে পেজ-ভূপতির জুটি বাঁধার সম্ভাবনা। তবে আলাদা ভূমিকায়। নিউজিল্যান্ড টাইয়ের পরই আনন্দ অমৃতরাজের জায়গায় ভারতের ডেভিস কাপ দলের নন প্লেইংক্যাপ্টেন হচ্ছেন মহেশ ভূপতি। আর বোপান্নাকে সরিয়ে দলে ফিরেছেন লিয়েন্ডার পেজ।

 

খেলোয়াড় লিয়েন্ডার পেজ। নন প্লেইং ক্যাপ্টেন মহেশ ভূপতি। এই চমকপ্রদ সিদ্ধান্ত নিয়ে ফেললে সর্বভারতীয় টেনিস ফেডারেশন। অবশেষে সরতে হল আনন্দ অমৃতরাজকে। ভারতীয় টেনিস দলের নতুন নন প্লেইং ক্যাপ্টেন হলেন প্রাক্তন টেনিস তারকা মহেশ ভূপতি। ফেডারেশনের বৈঠকে একাধিক নামের পাশাপাশি নাম উঠেছিল রমেশ ভূপতির নামও। কিন্তু সযত্নে সবার নাম সরিয়ে মহেশকে নতুন দায়িত্ব দেওয়া হল। বিদায়ী সিরিজ হিসাবে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ডেভিস কাপ টাই শেষ সিরিজ হতে চলেছে আনন্দ অমৃতরাজের।

 

ফেডারেশনের সিদ্ধান্তে চমকের অভাব ছিল না। নিউজিল্যান্ডের বিরুদ্ধে টাইয়ের জন্য রোহন বোপান্নাকে বাদ দিয়ে নেওয়া হয়েছে লিয়েন্ডার পেজকে। 

মহেশ ভূপতির ক্যাপ্টেনশিপে কতটা স্বাচ্ছন্দভাবে লিয়েন্ডার খেলতে পারবেন এখন সেদিকেই নজর সবার। পাশাপাশি পেজকেও কোনও বার্তা দিয়ে রাখলেন না তো ফেডারেশন কর্তারা?

.