সামনের বছর চেন্নাই এবং রাজস্থান খেললে, আইপিএল কি দশ দলের হবে?

গত কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল যে, সামনের বছরই আইপিএলে ফের খেলতে দেখা যাবে চেন্নাই সুপার কিংস এবং রাজস্তান রয়্যালসকে। কিন্তু প্রশ্নটা হল, এই দুটো দল নির্বাসন কাটিয়ে ফের আইপিএলে এলে, তখন কি আইপিএলে আট দলের জায়গায় মোট দশটি দল দেখা যাবে? সেই প্রশ্নেরই উত্তর খোলসা করে দিলেন বিসিসিআইয়ের সিইও রাহুল জোহরি। তিনি জানিয়েছেন, এই দুই দল এলে, গুজরাট লায়ন্স এবং রাইজিং পুনে সুপারজায়ান্টকে আর আইপিএলে দেখা যাবে না।

Updated By: May 2, 2017, 12:37 PM IST
 সামনের বছর চেন্নাই এবং রাজস্থান খেললে, আইপিএল কি দশ দলের হবে?

ওয়েব ডেস্ক: গত কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল যে, সামনের বছরই আইপিএলে ফের খেলতে দেখা যাবে চেন্নাই সুপার কিংস এবং রাজস্তান রয়্যালসকে। কিন্তু প্রশ্নটা হল, এই দুটো দল নির্বাসন কাটিয়ে ফের আইপিএলে এলে, তখন কি আইপিএলে আট দলের জায়গায় মোট দশটি দল দেখা যাবে? সেই প্রশ্নেরই উত্তর খোলসা করে দিলেন বিসিসিআইয়ের সিইও রাহুল জোহরি। তিনি জানিয়েছেন, এই দুই দল এলে, গুজরাট লায়ন্স এবং রাইজিং পুনে সুপারজায়ান্টকে আর আইপিএলে দেখা যাবে না।

আরও পড়ুন প্লে অফে জায়গা পাকা করার পরও আত্মতুষ্টিতে ভূগতে রাজি নন করণ শর্মা

দৈনিক জাগরণকে এক সাক্ষাত্‍কারে, বিসিসিআইয়ের সিইও রাহুল জোহরি বলেছেন, 'চেন্নাই সুপার কিংস ও রাজস্থান রয়্যালসের নির্বাসন আগামী বছরই উঠে যাচ্ছে। সেক্ষেত্রে সামনের বছরের আইপিএলে এই দুই দলকে ফের দেখা যাবে। এই মুহূর্তে অন্তত বিসিসিআইয়ের, আইপিএলে দলের সংখ্যা বাড়ানোর কোনও পরিকল্পনা নেই। তাই চেন্নাই সুপার কিংস এবং রাজস্থান রয়্যালস আইপিএলে আসবে গুজরাট লায়ন্স এবং রাইজিং পুনে সুপারজায়ান্টের জায়গায়।'

আরও পড়ুন  অর্জুন পুরস্কারের জন্য ক্রীড়ামন্ত্রকের কাছে পূজারার নাম পাঠাল বিসিসিআই

.