বিশ্বকাপের অভিশাপ ভুলে নেইমার-কোস্টার যুগলবন্দিতে জয় দিয়ে কোপা যাত্রা শুরু ব্রাজিলের

কোস্টার গোলে ফর্মে ফিরল ব্রাজিল। বিশ্বকাপে লজ্জাজনক হারের পর এই প্রথম বড় টুর্নামেন্টে জয় দেশের। যদিও গত একবছর ধরে ঘরোয়া ম্যাচে টানা জয়ের মুখ দেখেছে পেলের দেশ। কোপা আমেরিকার গ্রুপ সির প্রথম ম্যাচে নেইমার ও ডগলাস কোস্টার যুগলবন্দি গোলে এখন তালিকার শীর্ষে তারা।

Updated By: Jun 15, 2015, 11:05 AM IST
বিশ্বকাপের অভিশাপ ভুলে নেইমার-কোস্টার যুগলবন্দিতে জয় দিয়ে কোপা যাত্রা শুরু ব্রাজিলের

ওয়েব ডেস্ক: কোস্টার গোলে ফর্মে ফিরল ব্রাজিল। বিশ্বকাপে লজ্জাজনক হারের পর এই প্রথম বড় টুর্নামেন্টে জয় দেশের। যদিও গত একবছর ধরে ঘরোয়া ম্যাচে টানা জয়ের মুখ দেখেছে পেলের দেশ। কোপা আমেরিকার গ্রুপ সির প্রথম ম্যাচে নেইমার ও ডগলাস কোস্টার যুগলবন্দি গোলে এখন তালিকার শীর্ষে তারা।

খেলার শুরুতেই পেরু তিন মিনিটের মাথায় ক্রিস্টিয়ান কিউভারের  গোলে এগিয়ে যায়। ব্রাজিল ডিফেন্ডার ডেভিড লুইজ কিউভারের মারা সোজা বলকে রুখতে ব্যর্থ হন। তবে গোল শোধ করতে বেশিক্ষণ সময় নেননি ব্রাজিলের অধিনায়ক নেইমারও। পেরুর গোলের ঠিক দু মিনিট পর ড্যানিয়েল আলভস গোল পোস্ট লক্ষ্য করে সুন্দর শট নেন। এই শটকে সুযোগের সত্ ব্যবহার করেন নেইমার। হেড দিয়ে  নিজের ৪৪ তম আন্তর্জাতিক গোলে ম্যাচের সমতা ফেরান ব্রাজিলের আধিনায়ক। কিন্তু ম্যাচে  ব্রাজিলের শেষ হাসি আসে অতিরিক্ত সময়ে ডগলাস কোস্টার দুর্দান্ত গোলে।   

.