এখন ব্রাজিল ফুটবল বিখ্যাত মাঠে মারপিটের জন্য

এক সময় শৈল্পিক ফুটবলের জন্য বিশ্ববিখ্যাত ছিল ব্রাজিলের ফুটবল। কিন্তু এখন ব্রাজিল ফুটবল বিখ্যাত মাঠে মারপিটের জন্য। ইদানিং ব্রাজিলিয় ফুটবলে মাঠে যত ঝামেলা হয়েছে সেরকম আর কোথাও হয়নি। তারই আরেকটি উদাহরণ পাওয়া গেল রবিবারের ম্যাচে। ডার্বি ম্যাচ ছিল গামা এবং ব্রাসিলিয়েন্সের মধ্যে। মাঠে মারাত্মক একটি ফাউলের পর ঝামেলা শুরু হয়ে যায় দুদলের সমর্থকের মধ্যে।  

Updated By: Mar 18, 2017, 09:39 AM IST
এখন ব্রাজিল ফুটবল বিখ্যাত মাঠে মারপিটের জন্য

ওয়েব ডেস্ক: এক সময় শৈল্পিক ফুটবলের জন্য বিশ্ববিখ্যাত ছিল ব্রাজিলের ফুটবল। কিন্তু এখন ব্রাজিল ফুটবল বিখ্যাত মাঠে মারপিটের জন্য। ইদানিং ব্রাজিলিয় ফুটবলে মাঠে যত ঝামেলা হয়েছে সেরকম আর কোথাও হয়নি। তারই আরেকটি উদাহরণ পাওয়া গেল রবিবারের ম্যাচে। ডার্বি ম্যাচ ছিল গামা এবং ব্রাসিলিয়েন্সের মধ্যে। মাঠে মারাত্মক একটি ফাউলের পর ঝামেলা শুরু হয়ে যায় দুদলের সমর্থকের মধ্যে।  

আরও পড়ুন চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে কে কার মুখোমুখি জেনে নিন

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করতে হয় পুলিসকে। এমনকি কাঁদানে গ্যাসেরও প্রয়োগ করে পুলিস। সঙ্গে সঙ্গে ম্যাচ বাতিল করে দেওয়া হয়। তখন ম্যাচের স্কোর ছিল এক-এক। সাম্প্রতিক সময়ে ফুটবল মাঠে এই ঝামেলাকে  সবচেয়ে মারাত্মক ঘটনা হিসাবে দেখা হচ্ছে। ঘটনায় গুরুতরভাবে আহত হয়েছেন একাধিক সমর্থক।

আরও পড়ুন  ইউরোপা লিগের কোয়ার্টার ফাইনালে ম্যাঞ্চেষ্টার ইউনাইটেড

 

.