তৃতীয়বার মুম্বইকে চ্যাম্পিয়ন করার পর কী বললেন ক্যাপ্টেন রোহিত?

দশটা আইপিএলের তিনটেতে চ্যাম্পিয়ন হল মুম্বই ইন্ডিয়ান্স। দশম আইপিএলের ফাইনাল শুরু হওয়ার পর থেকে কখনওই মনে হয়নি এবার আর চ্যাম্পিয়ন হতে পারবে মুম্বই বলে। কিন্তু ম্যাচের শেষ ওভারে গিয়ে খেলা ঘুরে যায়। মিচেল জনসনের অনবদ্য বোলিং। গোটা মুম্বই পল্টনদের দুর্দান্ত ফিল্ডিং। সব মিলিয়ে আরও একবার চ্যাম্পিয়ন মুম্বই। আর এমন সফল দলের ক্যাপ্টেন হিসেবে রোহিত শর্মার তো আজ বলার কথা অনেককিছু।

Updated By: May 22, 2017, 04:44 PM IST
তৃতীয়বার মুম্বইকে চ্যাম্পিয়ন করার পর কী বললেন ক্যাপ্টেন রোহিত?

ওয়েব ডেস্ক: দশটা আইপিএলের তিনটেতে চ্যাম্পিয়ন হল মুম্বই ইন্ডিয়ান্স। দশম আইপিএলের ফাইনাল শুরু হওয়ার পর থেকে কখনওই মনে হয়নি এবার আর চ্যাম্পিয়ন হতে পারবে মুম্বই বলে। কিন্তু ম্যাচের শেষ ওভারে গিয়ে খেলা ঘুরে যায়। মিচেল জনসনের অনবদ্য বোলিং। গোটা মুম্বই পল্টনদের দুর্দান্ত ফিল্ডিং। সব মিলিয়ে আরও একবার চ্যাম্পিয়ন মুম্বই। আর এমন সফল দলের ক্যাপ্টেন হিসেবে রোহিত শর্মার তো আজ বলার কথা অনেককিছু।

আরও পড়ুন এবারের আইপিএলে কে কোন পুরস্কার পেলেন, সব জেনে নিন

রোহিত বললেনও, 'আমার মনে হয় ব্যক্তিগত পারফরম্যান্স বেশ কিছু ম্যাচ জেতাতে পারে। কিন্তু টিম গেমই পারে কোনও প্রতিযোগিতায় কোনও দলকে চ্যাম্পিয়ন করতে। আগের দুবারের চ্যাম্পিয়ন হওয়ার সঙ্গে এবারের চ্যাম্পিয়ন হওয়ার কোনও তুলনা হয় না। সবকটা জয়ই দারুণ। আসলে কোনও প্রতিযোগিতায় নামার আগে প্রস্তুতিটা ঠিকঠাক হওয়াটা খুব জরুরি। আমাদের প্রস্তুতিটা খুব ভাল হয়েছিল। ভেবেছিলাম ১৪০ থেকে ১৬০ রান মতো করতে পারব। কিন্তু সেটা যখন স্কোরবোর্ডে উঠল না, তখনও বিশ্বাস ছিল আমার দলের বোলারদের উপর। কারণ, আমাদের দলে মিচেল জনসন, মালিঙ্গা, বুমরাহর মতো বোলার রয়েছে।'

আরও পড়ুন  দুর্দান্ত ফাইনাল, আরও দুর্দান্তভাবে আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স

.