আইএসএলের সেমিফাইনালে মুম্বইয়ের মুখোমুখি কলকাতা

আইএসএলের সেমিফাইনালে মুম্বইয়ের মুখোমুখি অ্যাটলেটিকো দ্য কলকাতা। দশই ডিসেম্বর সেমিফাইনালের প্রথম ম্যাচ হবে রবীন্দ্র সরোবর। অপর সেমিফাইনালে মুখোমুখি দিল্লি-কেরালা। 

Updated By: Dec 5, 2016, 11:10 PM IST
আইএসএলের সেমিফাইনালে মুম্বইয়ের মুখোমুখি কলকাতা

ব্যুরো: আইএসএলের সেমিফাইনালে মুম্বইয়ের মুখোমুখি অ্যাটলেটিকো দ্য কলকাতা। দশই ডিসেম্বর সেমিফাইনালের প্রথম ম্যাচ হবে রবীন্দ্র সরোবর। অপর সেমিফাইনালে মুখোমুখি দিল্লি-কেরালা। 

 

 

 

 

চূড়ান্ত হয়ে গেল আইএসএলের চার সেমিফাইনালিস্ট। শেষচারের দ্বৈরথে অ্যাটলেটিকো দ্য কলকাতার সামনে মুম্বই সিটি এফসি। অন্যদিকে দিল্লি ডায়নামোসের মুখোমুখি কেরালা ব্লাস্টার্স। মুম্বই, দিল্লি ও কলকাতা আগেই শেষচারের টিকিট পাকা করে ফেলেছিল। চার নম্বর  জায়গার জন্য কেরালার সঙ্গে লড়াই ছিল নর্থ-ইস্টের। গুরুত্বপূর্ণ ম্যাচে নর্থ-ইস্টকে এক-শূন্য গোলে হারিয়ে সেমিফাইনালে কেরালা। কোচির মাটিতে এবারের আইএসএলে সচিনের দলের দুরন্ত ফর্ম অব্যাহত থাকল রবিবার সন্ধ্যায়ও। ছেষট্টি মিনিটে ম্যাচের একমাত্র গোলটি করে কেরালাকে জেতালেন সিকে বীনিথ। গোল খাওয়ার পর আর ম্যাচে ফিরতে পারেনি জন আব্রাহামের দল। এই জয়ের ফলে দু নম্বরে শেষ করল কেরালা। শীর্ষে মুম্বই। তিন নম্বরে দিল্লি। চার নম্বরে কলকাতা। সামনের শনিবার মুম্বইয়ের বিরুদ্ধে সেমিফাইনালের প্রথম পর্বের ম্যাচটা ঘরের মাঠে খেলবে এটিকে। তেরোই ডিসেম্বর ফিরতি পর্বের ম্যাচ মুম্বইতে।  

.