আই লিগে প্রয়াগ ইউনাইটেডের কাছে ফের হারল মোহনবাগান

রবিবার যুবভারতীতে প্রয়াগ ইউনাইটেডের কাছে ২-১ গোলে হেরে গেল ব্যারেটোর দল। প্রয়াগের হয়ে গোলগুলি করেন ভিনসেন্ট আর দীপক মন্ডল। আই লিগে টানা দ্বিতীয় হার মোহনবাগানের। ঘরের মাঠে প্রয়াগ ইউনাইটেডের কাছে ২-১ গোলে হেরে খেতাবি দৌড়ে ফের পিছিয়ে পড়ল মোহনবাগান।

Updated By: Jan 22, 2012, 10:11 PM IST

রবিবার যুবভারতীতে প্রয়াগ ইউনাইটেডের কাছে ২-১ গোলে হেরে গেল ব্যারেটোর দল। প্রয়াগের হয়ে গোলগুলি করেন ভিনসেন্ট আর দীপক মন্ডল। আই লিগে টানা দ্বিতীয় হার মোহনবাগানের। ঘরের মাঠে প্রয়াগ ইউনাইটেডের কাছে ২-১ গোলে হেরে খেতাবি দৌড়ে ফের পিছিয়ে পড়ল মোহনবাগান।
প্রথম পর্বের মত দ্বিতীয় পর্বেও বাগান টিডি সুব্রত ভট্টাচার্যের পুরনো দলের কাছে হার মানতে হল ব্যারেটোদের। মাঝমাঠে জুয়েল রাজা, নবি আর রাকেশ মাসি না থাকায় মোহনবাগানের খেলা সেভাবে দানা বাঁধেনি। বরং শুরু থেকেই দাপট দেখাচ্ছিলেন জয়ন্ত সেন, ডেনসন দেবদাসরা। প্রথমার্ধের মাঝামাঝি কর্ণার থেকে হেড করে প্রয়াগকে এগিয়ে দেন কিউই স্ট্রাইকার ভিনসেন্ট। যদিও কিছুক্ষণের মধ্যেই মোহনবাগানকে সমতায় ফেরান আনোয়ার।
দ্বিতীয়ার্ধে আরও মরিয়া হয়ে ঝাঁপায় প্রয়াগ। বিশেষ করে ইয়াকুবু, শঙ্কর ওরাঁওরা বারবারই চাপে রাখছিলেন সবুজ-মেরুন ডিফেন্সকে। শেষপর্যন্ত বক্সের বাইরে থেকে বিশ্বমানের গোল করে প্রয়াগ ইউনাইটেডকে দুরন্ত জয় এনে দেন মোহনবাগানের বাতিল দীপক মন্ডল। ব্যারেটো-ওডাফা কম্বিনেশন এদিনও ফ্লপ। বলের যোগান না থাকায়, বারবারই একা হয়ে পড়ছিলেন নাইজেরীয় গোলমেশিন। ব্যারেটোও নিজের সেরা ফর্মের ধারেকাছে ছিলেন না। পরিবর্ত হিসাবে স্নেহাশিস আর প্রদীপকে মাঠে নামিয়েও কাজের কাজ করতে পারেননি সুব্রত-প্রশান্ত। এই হারের ফলে ১৬ ম্যাচে ২৭ পয়েন্ট পেয়ে বেশ খানিকটা পিছিয়ে পড়ল মোহনবাগান।

.