দ্বিতীয় টেস্টে দুই নতুন মুখের অভিষেক, বাদ শাইফুল ইসলাম

শুভাশিস রায় এবং মোসাদ্দেক হোসেন, ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট খেলার আগে বাংলাদেশ ক্রিকেট দলে জায়গা পাচ্ছেন এই দুই নতুন মুখ। দল থেকে বাদ পড়েছেন বোলার শাইফুল ইসলাম। বাংলাদেশ দ্বিতীয় টেস্টে ইংল্যান্ডের বিরুদ্ধে আরও শক্ত বোলিং আক্রমণ নিয়ে খেলবে, তাই এই সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ম্যানেজমেন্ট। শুভাশিস শাইফুল ধাঁচেরই বোলার। অন্যদিকে মোসাদ্দেক হোসেন ফাস্ট বোলার। ব্যাটিংয়েও মোসাদ্দেক হোসেন বাংলাদেশকে আরও শক্তিশালী করবে বলে মনে করছে বাংলাদেশ ক্রিকেট দল। 

Updated By: Oct 27, 2016, 01:01 PM IST
দ্বিতীয় টেস্টে দুই নতুন মুখের অভিষেক, বাদ শাইফুল ইসলাম

ওয়েব ডেস্ক: শুভাশিস রায় এবং মোসাদ্দেক হোসেন, ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট খেলার আগে বাংলাদেশ ক্রিকেট দলে জায়গা পাচ্ছেন এই দুই নতুন মুখ। দল থেকে বাদ পড়েছেন বোলার শাইফুল ইসলাম। বাংলাদেশ দ্বিতীয় টেস্টে ইংল্যান্ডের বিরুদ্ধে আরও শক্ত বোলিং আক্রমণ নিয়ে খেলবে, তাই এই সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ম্যানেজমেন্ট। শুভাশিস শাইফুল ধাঁচেরই বোলার। অন্যদিকে মোসাদ্দেক হোসেন ফাস্ট বোলার। ব্যাটিংয়েও মোসাদ্দেক হোসেন বাংলাদেশকে আরও শক্তিশালী করবে বলে মনে করছে বাংলাদেশ ক্রিকেট দল। 

টেস্টে অভিষেক হলেও, মোসাদ্দেক হোসেন বাংলাদেশের হয়ে ৫টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলে ফেলেছেন। উল্লেখ্য, প্রথম টেস্টেও বাংলাদেশ দলে অভিষেক হয়েছিল  মেহেদি হাসান মিরাজ, কামরুল হাসান, সাব্বির রহমান, এই তিন ক্রিকেটারের।  

বাংলাদেশ দল- মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম  ইকবাল (সহ-অধিনায়ক), এস সরকার, আই কায়েস, এম হক, মহমদ্দুল্লাহ, সাকিব-আল হাসান, এস হোম, এস রহমান, এম হাসান, টি ইসলাম, কে রাব্বি, এম হোসেন, এন হাসান, এস রায়।   

 

.