ফেসবুকে এখন ভারতে জনপ্রিয়তায় দ্বিতীয় স্থানে বিরাট কোহলি

কোচ অনিল কুম্বলের সঙ্গে তাঁর বিতর্ক নিয়ে কম আলোচনা সমালোচনা হয়নি দেশজুড়ে। কিন্তু তাসত্বেও, জনপ্রিয়তা কমার কোনও লক্ষণ নেই ভারতের ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলির। কারণ, ফেসবুকে বিরাট কোহলির ফলোয়ার সংখ্যা এখনও সলমন খানের থেকেও বেশি। এই মুহূর্তে দেশে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ফেসবুক ফলোয়ারের সংখ্যাই একমাত্র বিরাট কোহলির থেকে বেশি। নরেন্দ্র মোদীর ফেসবুক ফলোয়ারের সংখ্যা এখন ৪২,২৮৫,৯৩৪। সেখানে বিরাট কোহলির এখন ফলোয়ার সংখ্যা ৩,৫৭,২৫,৭১৯। সলমন খানের থেকেও বিরাটের ফলোয়ার সংখ্যা ৬ লক্ষ বেশি।

Updated By: Jun 26, 2017, 11:06 AM IST
ফেসবুকে এখন ভারতে জনপ্রিয়তায় দ্বিতীয় স্থানে বিরাট কোহলি

ওয়েব ডেস্ক: কোচ অনিল কুম্বলের সঙ্গে তাঁর বিতর্ক নিয়ে কম আলোচনা সমালোচনা হয়নি দেশজুড়ে। কিন্তু তাসত্বেও, জনপ্রিয়তা কমার কোনও লক্ষণ নেই ভারতের ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলির। কারণ, ফেসবুকে বিরাট কোহলির ফলোয়ার সংখ্যা এখনও সলমন খানের থেকেও বেশি। এই মুহূর্তে দেশে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ফেসবুক ফলোয়ারের সংখ্যাই একমাত্র বিরাট কোহলির থেকে বেশি। নরেন্দ্র মোদীর ফেসবুক ফলোয়ারের সংখ্যা এখন ৪২,২৮৫,৯৩৪। সেখানে বিরাট কোহলির এখন ফলোয়ার সংখ্যা ৩,৫৭,২৫,৭১৯। সলমন খানের থেকেও বিরাটের ফলোয়ার সংখ্যা ৬ লক্ষ বেশি।

আরও পড়ুন দ্বিতীয় একদিনের ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে বিরাট জয় ভারতের

এই মুহূর্তে ফেসবুক ফলোয়ারের সংখ্যার বিচারে বিশ্বে বিরাট রয়েছেন ৫২ নম্বরে। এই তালিকায় বিশ্বের এক নম্বর ক্রিস্টিয়ানো রোনাল্ডো। দুই এবং তিন নম্বরে রয়েছেন যথাক্রমে শাকিরা এবং ভিন ডিজেল। প্রসঙ্গত, এখন বিরাটের টুইটারে ফলোয়ারের সংখ্যা ১৬ মিলিয়ন এবং ইনস্ট্যাগ্রামে ফলোয়ারের সংখ্যা ১৪ মিলিয়ন।

আরও পড়ুন  কার্ডিফে তৃতীয় টি২০ ম্যাচ জিতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ জিতল ইংল্যান্ড

.