বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বে টানা পাঁচ ম্যাচ জিতল বিশ্বচ্যাম্পিয়ন জার্মানি

আজারবাইজানকে চার-এক গোলে হারিয়ে বিশ্বকাপের যোগ্যতাঅর্জন পর্বে টানা পাঁচ ম্যাচ জিতল বিশ্বচ্যাম্পিয়ন জার্মানি। যোগ্যতাঅর্জনপর্বে গ্রুপ সিতে জোয়াকিম লোয়ের দলের এক নম্বর স্থানও এখন পাকা। জোড়া গোল করে  ও একটা গোল করিয়ে রবিবার রাতে জার্মানির জয়ের নায়ক আন্দ্রে শারলে। দেড় বছর পর জার্মানির জার্সিতে শুরু থেকে খেলার সুযোগ পেয়েছিলেন শারলে। আর সেই সুযোগটা কাজে লাগালেন এই ফুটবলার।

Updated By: Mar 28, 2017, 08:46 AM IST
 বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বে টানা পাঁচ ম্যাচ জিতল বিশ্বচ্যাম্পিয়ন জার্মানি

ওয়েব ডেস্ক: আজারবাইজানকে চার-এক গোলে হারিয়ে বিশ্বকাপের যোগ্যতাঅর্জন পর্বে টানা পাঁচ ম্যাচ জিতল বিশ্বচ্যাম্পিয়ন জার্মানি। যোগ্যতাঅর্জনপর্বে গ্রুপ সিতে জোয়াকিম লোয়ের দলের এক নম্বর স্থানও এখন পাকা। জোড়া গোল করে  ও একটা গোল করিয়ে রবিবার রাতে জার্মানির জয়ের নায়ক আন্দ্রে শারলে। দেড় বছর পর জার্মানির জার্সিতে শুরু থেকে খেলার সুযোগ পেয়েছিলেন শারলে। আর সেই সুযোগটা কাজে লাগালেন এই ফুটবলার।

আরও পড়ুন টি২০ এবং একদিনের ম্যাচ ছাড়া টেস্টেও ভরসা দিতে পেরে খুশি জাদেজা

শারলের গোলে এগিয়ে যায় জার্মানি। এরপরই ধাক্কা খায় লোয়ের দল। গোল করে সমতা ফেরায় আজারবাইজান। বিরতির আগেই মুলারের গোলে এগিয়ে যায় জার্মানি। দ্বিতীয়ার্ধের শুরুতে ম্যারিও গোমেজের গোলে বিশ্বচ্যাম্পিয়নদের পক্ষে স্কোর হল ৩-১। শেষদিকে শারলের দ্বিতীয় গোলে জার্মানির বড় জয় নিশ্চিত হয়।

আরও পড়ুন  ব্যাট হাতেও বিরাট, বিজয়, রাহুলের সঙ্গে একাসনে অলরাউন্ডার জাদেজা

.