ভাজ্জির পর এবার যুবির পালা, ফেব্রুয়ারিতেই কিচকে বিয়ে যুবরাজের!

গীতা বাসরার সঙ্গে বিয়ে সেরে ফেলেছেন হরভজন সিং। এবার পালা যুবরাজ সিংয়ের। ঘনিষ্ঠ মহলে যুবি জানিয়েছেন, আগামী বছর ফেব্রুয়ারিতেই বিয়ে করছেন। পাত্রী তাঁর বান্ধবী হ্যাজেল কিচ। ব্রিটিশ মডেল ও অভিনেত্রী হ্যাজেলের সঙ্গে বেশ কয়েকমাস ধরেই ঘনিষ্ঠতা বেড়েছে যুবির। হ্যাজেল সলমনের বডিগার্ড সিনেমায় করিনা কাপুরের প্রিয় বন্ধুর চরিত্রে অভিনয় করেছিলেন।

Updated By: Nov 3, 2015, 05:41 PM IST
ভাজ্জির পর এবার যুবির পালা, ফেব্রুয়ারিতেই কিচকে বিয়ে যুবরাজের!

ওয়েব ডেস্ক: গীতা বাসরার সঙ্গে বিয়ে সেরে ফেলেছেন হরভজন সিং। এবার পালা যুবরাজ সিংয়ের। ঘনিষ্ঠ মহলে যুবি জানিয়েছেন, আগামী বছর ফেব্রুয়ারিতেই বিয়ে করছেন। পাত্রী তাঁর বান্ধবী হ্যাজেল কিচ। ব্রিটিশ মডেল ও অভিনেত্রী হ্যাজেলের সঙ্গে বেশ কয়েকমাস ধরেই ঘনিষ্ঠতা বেড়েছে যুবির। হ্যাজেল সলমনের বডিগার্ড সিনেমায় করিনা কাপুরের প্রিয় বন্ধুর চরিত্রে অভিনয় করেছিলেন।

ভাজ্জির বিয়ের পর যুবির বিয়ে নিয়েই এখন জোর চর্চা ভারতীয় ক্রিকেটমহলে। যদিও এর আগে শোনা গিয়ছিলেন ডিসেম্বরে বিয়ে করবেন যুবি।

ব্রিটিশ মডেল ও অভিনেত্রী হিসেবে খ্যাতি পাওয়া হ্যাজেল কিচ বর্তমানে বলিউডে কেরিয়ার গড়ার চেষ্টা করছেন। বলিউডে প্রথম বড় ব্রেক ২০১১-এ সালমান খান অভিনীত ছবি `বডিগার্ড`-এ কারিনা কাপুরের বান্ধবীর রোলে। তারপর ২০১২-এ `ম্যাক্সিমাম` ছবিতে একটি আইটেম গানে দেখা যায় হ্যাজেল কিচকে। ২০১৩-এ বিগ বস ৭-এও অন্যতম প্রতিযোগী ছিলেন তিনি। আপাতত হ্যাজেল যুবরাজ সিংয়ের বান্ধবী।

.