ফের ভুয়ো ডাক্তার, এবার কাটোয়ায়

ফের ভুয়ো ডাক্তার। এবার কাটোয়ায়। আয়ুর্বেদের চিকিত্‍সকের রমরমা অ্যালোপ্যাথি প্র্যাকটিস। ডাক্তারবাবু আবার নিজেকে সরকারি স্বাস্থ্যকেন্দ্রের মেডিক্যাল অফিসার বলে দাবি করেন। কিন্তু সেই স্বাস্থ্যকেন্দ্রের তো কোনও অস্তিত্বই নেই। চব্বিশ ঘণ্টায় পর্দাফাঁস হতেই চেম্বার বন্ধ করে চম্পট দিয়েছেন ডাক্তারবাবু।

Updated By: Jun 6, 2017, 07:28 PM IST
ফের ভুয়ো ডাক্তার, এবার কাটোয়ায়

ওয়েব ডেস্ক: ফের ভুয়ো ডাক্তার। এবার কাটোয়ায়। আয়ুর্বেদের চিকিত্‍সকের রমরমা অ্যালোপ্যাথি প্র্যাকটিস। ডাক্তারবাবু আবার নিজেকে সরকারি স্বাস্থ্যকেন্দ্রের মেডিক্যাল অফিসার বলে দাবি করেন। কিন্তু সেই স্বাস্থ্যকেন্দ্রের তো কোনও অস্তিত্বই নেই। চব্বিশ ঘণ্টায় পর্দাফাঁস হতেই চেম্বার বন্ধ করে চম্পট দিয়েছেন ডাক্তারবাবু।

কাটোয়ার কাছারি মোড়। ব্যস্ত রাস্তার ধারে বিশাল সাইনবোর্ড। চেম্বারে রমরমিয়ে প্র্যাকটিস। কিন্তু ডাক্তারবাবুটি কে? সত্যবান মণ্ডল। আয়ুর্বেদিক এই চিকিত্‍সক অ্যালোপ্যাথির প্র্যাকটিসও করেন। খবর পেয়ে চেম্বারে পৌছে যান আমাদের প্রতিনিধি। কিন্তু সেখানেও বিপত্তি। দরজা আটকে রীতিমত হম্বিতম্বি শুরু করে দেন ডাক্তারবাবুর এক ঘনিষ্ঠ।

চেম্বারের সাইনবোর্ড বলছে, তিনি আলমপুর গ্রামীণ স্বাস্থ্যকেন্দ্রের মেডিক্যাল অফিসার। জেনারেল ফিজিশিয়ান আবার চর্মরোগ বিশেষজ্ঞ। সত্যবান মণ্ডল জোর গলায় সেই দাবি করলেন। জানালেন, আয়ুর্বেদ ডিগ্রির পাশাপাশি MBBS ডিপ্লোমাও আছে তার। কোন কলেজের? ক্যামেরার সামনে কলেজের নামই  মনে পড়ল না।

আয়ুর্বেদের ডিগ্রি নিয়ে অ্যালোপ্যাথি চিকিত্‍সা? এমনটা হয় নাকি? ডাক্তারবাবু নিজেকে যে স্বাস্থ্যকেন্দ্রের মেডিক্যাল অফিসার বলে দাবি করছেন, সেই স্বাস্থ্যকেন্দ্রটাই তো নেই। বলছেন খোদ জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক। ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন পূর্ব বর্ধমানের জেলাশাসক। আর বিতর্কের মুখে চেম্বারের ঝাঁপ বন্ধ করে উধাও ডাক্তারবাবু।

.