আম পাড়তে বাধা; মহিলাকে ধর্ষণ করে খুনের চেষ্টার অভিযোগ

বাগানে আম পাড়তে বাধা দেওয়ার জের। মহিলাকে ধর্ষণের পর খুনের চেষ্টার অভিযোগ ঘিরে উত্তপ্ত মালদার ইংরেজবাজারের রামকেলি এলাকা। রক্তাক্ত, অচৈতন্য মহিলাকে গ্রামবাসীরাই উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। তাঁর অবস্থা বেশ সঙ্কটজনক। পুলিস ঘটনার তদন্তে নেমেছে।

Updated By: May 11, 2017, 07:23 PM IST
আম পাড়তে বাধা; মহিলাকে ধর্ষণ করে খুনের চেষ্টার অভিযোগ
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : বাগানে আম পাড়তে বাধা দেওয়ার জের। মহিলাকে ধর্ষণের পর খুনের চেষ্টার অভিযোগ ঘিরে উত্তপ্ত মালদার ইংরেজবাজারের রামকেলি এলাকা। রক্তাক্ত, অচৈতন্য মহিলাকে গ্রামবাসীরাই উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। তাঁর অবস্থা বেশ সঙ্কটজনক। পুলিস ঘটনার তদন্তে নেমেছে।

আরও পড়ুন- ভাঙড়কাণ্ডে হাইকোর্টের ভর্ত্‍‍সনার মুখে পুলিস

প্রতিদিনের মতোই আজ ভোরে বাড়ির পাশে আমবাগানে কাজ করছিলেন ওই মহিলা। সেসময় বুড়া ঘোষ নামে এলাকারই এক বাসিন্দা হঠাত্‍ বাগানে ঢুকে আম পাড়তে শুরু করে দেয় বলে অভিযোগ। তাঁকে বারণ করা হলে, হিংস্র হয়ে ওঠে সে। অভিযোগ, বাগানে সেইসময় মহিলাকে একা পেয়ে ধর্ষণ করে ওই ব্যক্তি। এরপর প্রমাণ লোপাটের জন্য মহিলার মাথা ইট দিয়ে থেঁতলে খুনের চেষ্টাও করে অভিযুক্ত। নিগৃহীতা অজ্ঞান হয়ে পড়লে, মৃত ভেবে পালিয়ে যায় ওই ব্যক্তি। পরে কয়েকজন স্থানীয় বাসিন্দা মহিলাকে বাগানে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে, মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। ঘটনার পর থেকে ফেরার অভিযুক্ত।

.