৯৯৯ টাকায় কর্পোরেট প্ল্যানে পান আই ফোন!

মাত্র ৯৯৯ টাকায় স্মার্টফোন! তাও আবার যে সে অনামী কোম্পানির নয়। এই কোম্পানির ব্র্যান্ড ভ্যালু যথেষ্ট আকর্ষণীয়। আপনি যখন আন্দাজ করতেই পারছেন না তখন বলেই দিই। অ্যাপেল। হ্যাঁ, অ্যাপেলের আইফোন এবার পাওয়া যাবে মাত্র ৯৯৯ টাকায়!

Updated By: Apr 13, 2016, 01:12 PM IST
৯৯৯ টাকায় কর্পোরেট প্ল্যানে পান আই ফোন!

ওয়েব ডেস্ক: মাত্র ৯৯৯ টাকায় স্মার্টফোন! তাও আবার যে সে অনামী কোম্পানির নয়। এই কোম্পানির ব্র্যান্ড ভ্যালু যথেষ্ট আকর্ষণীয়। আপনি যখন আন্দাজ করতেই পারছেন না তখন বলেই দিই। অ্যাপেল। হ্যাঁ, অ্যাপেলের আইফোন এবার পাওয়া যাবে মাত্র ৯৯৯ টাকায়!

কি বিশ্বাস হচ্ছে না? চোখ কপালে উঠে গেল বুঝি? বিষয়টা তাহলে এবার খোলসা করে বলি। অ্যাপেল নতুন কর্পোরেট প্ল্যান এনেছে। এই প্ল্যানের মাধ্যমে তারা কাস্টমারদের নতুন উপায় ২ বছরের জন্য iPhone SE ভাড়া দেওয়ার পরিকল্পনা করেছে। অ্যাপেল iPhone SE-র দাম আসলে ৩৯ হাজার টাকা। কিন্তু ২ বছর প্রতি মাসে ৯৯৯ টাকা করে দিলে কাস্টমারদের দাম পড়ছে ২৩ হাজার ৯৭৬ টাকা। একবারে বেশি টাকা খরচা না করে তাঁরা ২ বছরের জন্য ব্যবহার করতে পারবেন এই ফোনটি। যদিও পরে তাঁরা চাইলে বাকি টাকা তত্‌ক্ষণাত্‌ দিয়ে কিনে নিতে পারেন।

iPhone SE-র মতো iPhone 6 এবং iPhone 6s-এর ক্ষেত্রেও এরকমই প্ল্যান এনেছে অ্যাপেল। তবে iPhone 6 এবং iPhone 6s-এর ক্ষেত্রে মাসিক কিস্তিটা সামান্য বেশি। ফোন দুটির দাম যথাক্রমে ৫২ হাজার এবং ৬২ হাজার টাকা। তাই প্রতি মাসে দিতে হবে ১১৯৯ টাকা এবং ১৩৯৯ টাকা করে। অনলাইন এবং অফলাইনের মাধ্যমে এভাবে ক্রেতারা একবারে বেশি টাকা খরচ না করেই আইফোন ভাড়া নিতে পারবেন।

অ্যাপেলের আইফোন এবং আইপ্যাডের মডেলগুলি এই ভাড়া নেওয়ার কর্পোরেট লিজিং প্ল্যানের মাধ্যমে কর্পোরেট অফিসগুলিতে ছড়িয়ে দেওয়াই অ্যাপেলের নতুন লক্ষ।

.