১০ বছরের বাচ্চাকে ১০ হাজার ডলার দিল ফেসবুক!

সোশ্যাল নেটওয়ার্কিং সাইট তো সবাই ব্যবহার করেন। ফেসবুক, ট্যুইটারে আমরা এমনভাবে অভ্যস্থ হয়ে পড়েছি যে, কী করছি, কোন পোশাক পরছি, কোথায় যাচ্ছি, সোশ্যাল নেটওয়ার্কের মাধ্যমে তা সবাইকে না জানালে আমাদের চলে না। এখনও পর্যন্ত তো ফেসবুকে শুধুই আপডেট করেছেন। কিন্তু কখনও শুনেছেন ফেসবুক কাউকে টাকা দিয়েছে! ১০ বছরের একটি ছেলেকে ১০ হাজার ডলার দিল ফেসবুক! জানেন কেন?

Updated By: May 4, 2016, 04:05 PM IST
১০ বছরের বাচ্চাকে ১০ হাজার ডলার দিল ফেসবুক!

ওয়েব ডেস্ক: সোশ্যাল নেটওয়ার্কিং সাইট তো সবাই ব্যবহার করেন। ফেসবুক, ট্যুইটারে আমরা এমনভাবে অভ্যস্থ হয়ে পড়েছি যে, কী করছি, কোন পোশাক পরছি, কোথায় যাচ্ছি, সোশ্যাল নেটওয়ার্কের মাধ্যমে তা সবাইকে না জানালে আমাদের চলে না। এখনও পর্যন্ত তো ফেসবুকে শুধুই আপডেট করেছেন। কিন্তু কখনও শুনেছেন ফেসবুক কাউকে টাকা দিয়েছে! ১০ বছরের একটি ছেলেকে ১০ হাজার ডলার দিল ফেসবুক! জানেন কেন?

ফেসবুক অন্তর্গত ফোটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি খুঁত ধরিয়ে দেওয়ার জন্য পুরষ্কারস্বরূপ ১০ হাজার ডলার দিল ফেসবুক। জানা গিয়েছে, ১৩ বছর বয়সের নিচের কোনও ব্যক্তি সোশ্যাল নেটওয়ার্কে সাইন ইন করতে পারে না বা কোনও কমেন্ট ডিলিট করতে পারে না। কিন্তু ১০ বছর বয়স হওয়া সত্বেও ইনস্টাগ্রাম থেকে ওই কাজটি করে দেখিয়ে দিয়েছেন ছেলেটি। সে জানিয়েছে যে, সে যে কোনও কারও অ্যাকাউন্ট থেকে কমেন্ট ডিলিট করে দিতে পারে।

পুরষ্কার পাওয়া ১০ হাজার ডলার দিয়ে সে একটা নতুন বাইক কিনতে চায়। এবং তার দুই ভাইয়ের জন্য ফুটবলের যাবতীয় সরঞ্জাম এবং কম্পিউটার কিনতে চায়।

.