Dev | Viral Audio: 'চাকরি দিতে টাকা নিয়েছে দেবের লোক'! স্বর্ণ ব্যবসায়ী-যুব নেতার বিস্ফোরক ভাইরাল অডিয়ো...

ওই স্বর্ণ ব্যবসায়ীর সঙ্গে যুব সভাপতির যে কথপোকথন হয়েছিল, তা একপ্রকার স্পষ্ট তার কথাতেই। স্বর্ণ ব্যবসায়ীর দাবি, ঘাটাল দাসপুরে সামাজিক কাজে খরচ করেছেন তিনি আর নাম কিনেছেন দেব!

Updated By: May 7, 2024, 02:11 PM IST
Dev | Viral Audio: 'চাকরি দিতে টাকা নিয়েছে দেবের লোক'! স্বর্ণ ব্যবসায়ী-যুব নেতার বিস্ফোরক ভাইরাল অডিয়ো...

চম্পক দত্ত: ভোট আবহে ফের ঘাটালে ভাইরাল একটি অডিয়ো। যেখানে এক স্বর্ণ ব্যবসায়ীর সঙ্গে ঘাটালের এক যুব নেতার কথপোকথন শোনা যাচ্ছে। যে কথোপকথনে ঘাটালে দেবের সাংসদ প্রতিনিধির টাকার বিনিময়ে চাকরি নেওয়ার প্রসঙ্গ উঠে এসেছে। ঘাটাল শহর যুব তৃণমূলের সভাপতির সঙ্গে ওই স্বর্ণ ব্যবসায়ীর কথোপকথনের অডিয়ো ভাইরাল হতেই শোরগোল ঘাটাল জুড়ে। যদিও ভাইরাল অডিয়োর সত্য়তা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা। 

ভাইরাল অডিয়োতে যুব তৃণমূল নেতাকে ঘাটাল লোকসভার সাংসদ দীপক অধিকারীর ঘাটালের সাংসদ প্রতিনিধি রামপদ মান্নাকে নিয়ে বলতে শোনা যাচ্ছে যে রামপদ মান্না চাকরির নামে কোটি কোটি টাকা তুলেছে আর সে দেনায় ডুবে আছে। এমনকি কোভিডের সময় সমস্ত খরচা দিয়ে বেশকিছু সামাজিক কাজ ওই স্বর্ণ ব্যবসায়ী করেছেন বলে দাবি। কিন্তু অভিযোগ, নাম কামিয়েছে ঘাটালের সাংসদ ও তাঁর সাংসদ প্রতিনিধি। এমনটাও বলতে শোনা গিয়েছে ওই ভাইরাল অডিয়োতে। 

যদিও এই ভাইরাল অডিয়ো প্রসঙ্গে ঘাটালের যুব নেতা সুদীপ মণ্ডলের সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি অডিয়োর সত্যতা অস্বীকার করেন। অডিয়োটিতে কথোপকথন বিকৃত করে সাজানো হয়েছে বলে দাবি তার। তবে ওই স্বর্ণ ব্যবসায়ীর সঙ্গে যুব সভাপতির যে কথপোকথন হয়েছিল, তা একপ্রকার স্পষ্ট তার কথাতেই। তবে তিনি এও বলেন, কারও সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক থেকে কিছু কথা হতেই পারে! কিন্তু তা ভাইরাল করা হলে তো তাহলে কারও সঙ্গে ফোনে কোনও কথা-ই বলা যাবে না।" 

ওদিকে ভাইরাল অডিয়ো নিয়ে ওই স্বর্ণ ব্যবসায়ী এসএস আলমের সঙ্গে ফোনে জানতে চাওয়া হলে তিনি স্পষ্টত-ই জানান, ওই কথপোকথন যুব সভাপতি সুদীপ মণ্ডলের সঙ্গেই হয়েছে। এখন তিনি যদি অস্বীকার করেন তাহলে তাঁর ব্যক্তিগত ব্যাপার। আর এও বলেন, কোভিডকালে ঘাটাল দাসপুরে একাধিক সামাজিক কাজের সমস্ত টাকা খরচ করেছেন তিনি। কিন্তু নাম কামিয়েছেন সাংসদ দেব ও তাঁর সাংসদ প্রতিনিধি। যদিও এই ভাইরাল অডিয়োতে দুই ব্যক্তির কথপোকথনের মধ্যে তৃতীয় যার নাম উঠে এসেছে, ঘাটালে দেবের সেই সাংসদ প্রতিনিধি রামপদ মান্না এখনও কোনও প্রতিক্রিয়া দেননি।

আরও পড়ুন, SSC | Supreme Court: 'সুপ্রিম' তোপের মুখেও '১৯ হাজার' বৈধ চাকরির পক্ষে জোর সওয়াল এসএসসির!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.