এবার হোয়াটস অ্যাপে এটাও করতে পারবেন!

ফেসবুক, হোয়াটস অ্যাপ, সোশ্যাল নেটওয়ার্কিং সাইট। সারাদিনের জরুরি সমস্ত কাজের মধ্যে সোশ্যাল মিডিয়ায় নিজের হাঁড়ির খবর জানানো এবং অন্যের হাঁড়ির খবর জানার প্রচুর সময় আমাদের সবার হাতে থাকে। আমরা যত বেশি সোশ্যাল মিডিয়ায় আসক্ত হয়ে পড়ছি, সোশ্যাল মিডিয়াও তাতে আরও একটু বেশি ইন্ধন জোগাচ্ছে। আমাদের হাতে হাতে তুলে নিচ্ছে নিত্যনৈমিত্য নতুন নতুন ফিচার্স। আমরা সেই সমস্ত নতুন নতুন ফিচার্সের মায়ায় জড়িয়ে পড়ছি। আর আরও একটু বেশি সময় কাটাচ্ছি সোশ্যাল মিডিয়ায়।

Updated By: Jun 26, 2016, 04:22 PM IST
এবার হোয়াটস অ্যাপে এটাও করতে পারবেন!

ওয়েব ডেস্ক: ফেসবুক, হোয়াটস অ্যাপ, সোশ্যাল নেটওয়ার্কিং সাইট। সারাদিনের জরুরি সমস্ত কাজের মধ্যে সোশ্যাল মিডিয়ায় নিজের হাঁড়ির খবর জানানো এবং অন্যের হাঁড়ির খবর জানার প্রচুর সময় আমাদের সবার হাতে থাকে। আমরা যত বেশি সোশ্যাল মিডিয়ায় আসক্ত হয়ে পড়ছি, সোশ্যাল মিডিয়াও তাতে আরও একটু বেশি ইন্ধন জোগাচ্ছে। আমাদের হাতে হাতে তুলে নিচ্ছে নিত্যনৈমিত্য নতুন নতুন ফিচার্স। আমরা সেই সমস্ত নতুন নতুন ফিচার্সের মায়ায় জড়িয়ে পড়ছি। আর আরও একটু বেশি সময় কাটাচ্ছি সোশ্যাল মিডিয়ায়।

ফেসবুক অন্তর্গত জনপ্রিয় মেসেজিং সাইট হোয়াটস অ্যাপে প্রথমদিকে অনেক কিছুই করা যেত না। পরে পরে তারা নতুন ফিচার্সের সুবিধা দিয়েছে। এখন আরও নতুন ফিচার্স যোগ করার কথা জানিয়েছে হোয়াটস অ্যাপ। এবার আইফোন অপারেটিং সিস্টেমের জন্য নতুন ফিচার্সের আনতে চলেছে তারা। আইওএসে হোয়াটস অ্যাপ ব্যবহারকারীরা এবার হোয়াটস অ্যাপে খুব তাড়াতাড়ি মিউজিক শেয়ার করতে পারবেন।

একটি সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী জানা গিয়েছে যে, আইওএস ব্যবহারকারীরা হোয়াটস অ্যাপের কাছে মিউজিক শেয়ার না করতে পারা নিয়ে অভিযোগ জানিয়েছিলেন। তাঁদের সেই অভিযোগের কথা মাথায় রেখেই আইওএস ব্যবহারকারীদের জন্য মিউজিক শেয়ারিং ফিচার্স নিয়ে এসেছে। এই ফিচার্স হোয়াটস অ্যাপ ব্যবহারকারীরা তাঁদের কনট্যাক্টে থাকা বন্ধুদের সঙ্গেই শেয়ার করতে পারবেন। শুধু মিউজিক শেয়ারই নয়, কয়েকদিন পর থেকে হোয়াটস অ্যাপেও ইমোজির ব্যবহার করতে পারবেন ব্যবহারকারীরা।

.