গত বছর সবথেকে বেশি মোবাইল ব্যবহারকারী রিলায়েন্স জিও সার্চ করেছেন

নানারকম খবর, বিতর্ক, ভালোলাগা, খারাপ লাগা সব নিয়েই চলে গেল ২০১৬। আপনিও নিশ্চয়ই গত বছরটায় প্রচুর ভালো ভালো সময় কাটিয়েছেন? অবশ্যই সেখানে কোনও না কোনও কঠিন সময়ও রয়েছে। কিন্তু তার মধ্যে নিশ্চয়ই অনেক সুখের স্মৃতি রয়েছে। গত বছরে দেশের মানুষের কাছে সবথেকে আকর্ষণের বিষয় ছিল রিলায়েন্স জিও। যা বছরের প্রায় শেষ দিকে আত্মপ্রকাশ করলেও, খুব কম সময়েই মানুষের মধ্যে ছড়িয়ে পড়েছিল। আপনিও নিশ্চয়ই ব্যবহার করছেন রিলায়েন্স জিও? কিন্তু জানেনে কি গত বছর সবথেকে বেশি সংখ্যাক মানুষ কোন জিনিসটি সবথেকে বেশি সার্চ করেছেন?

Updated By: Jan 10, 2017, 09:49 AM IST
গত বছর সবথেকে বেশি মোবাইল ব্যবহারকারী রিলায়েন্স জিও সার্চ করেছেন

ওয়েব ডেস্ক: নানারকম খবর, বিতর্ক, ভালোলাগা, খারাপ লাগা সব নিয়েই চলে গেল ২০১৬। আপনিও নিশ্চয়ই গত বছরটায় প্রচুর ভালো ভালো সময় কাটিয়েছেন? অবশ্যই সেখানে কোনও না কোনও কঠিন সময়ও রয়েছে। কিন্তু তার মধ্যে নিশ্চয়ই অনেক সুখের স্মৃতি রয়েছে। গত বছরে দেশের মানুষের কাছে সবথেকে আকর্ষণের বিষয় ছিল রিলায়েন্স জিও। যা বছরের প্রায় শেষ দিকে আত্মপ্রকাশ করলেও, খুব কম সময়েই মানুষের মধ্যে ছড়িয়ে পড়েছিল। আপনিও নিশ্চয়ই ব্যবহার করছেন রিলায়েন্স জিও? কিন্তু জানেনে কি গত বছর সবথেকে বেশি সংখ্যাক মানুষ কোন জিনিসটি সবথেকে বেশি সার্চ করেছেন?

আরও পড়ুন জানেন কীভাবে নিজের অজান্তেই আপনার যাবতীয় ব্যক্তিগত তথ্য হাতবদল হয়ে যাচ্ছে?

আলিবাবা গ্রুপ ফার্ম UC NEWS মোবাইল ব্যবহারকারীদের মধ্যে একটি সমীক্ষা করে। সমীক্ষায় দেখা গিয়েছে, ইন্টারনেটে সবথেকে বেশি মানুষ রিলায়েন্স জিও কীওয়ার্ডটি সার্চ করেছেন। আর এই সার্চ করার সংখ্যাটাও চোখে পড়ার মতো। আর রিলায়েন্স জিও-র পরেই রয়েছে তারকা ক্রিকেটার বিরাট কোহলি এবং বলিউড সুপারস্টার সলমন খানের নাম।

আরও পড়ুন জানেন এবার থেকে ‘ভিম’ অ্যাপে প্রতিদিন কত টাকার লেনদেন করতে পারবেন?

এই প্রসঙ্গে UC NEWS-র পক্ষ থেকে জানানো হয়েছে যে, প্রায় ১১৬ মিলিয়ন পেজ ভিউ হয়েছে রিলায়েন্স জিও-র। ইংরেজি এবং হিন্দি উভয় ভাষাতেই। এরপর ১০৮ মিলিয়ন পেজ ভিউ হয়েছে বিরাট কোহলির। সলমন খানের ক্ষেত্রে সংখ্যাটা ৫৬ মিলিয়ন। ৮ মিলিয়ন পেজ ভিউ হয়েছে বলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপড়ার। ইংলিশ রিডারদের মধ্যে প্রিয়াঙ্কা চোপড়ার জনপ্রিয়তা প্রচুর। ৪৫ মিলিন পেজ ভিউ হয়েছে করিনা কাপুর খানের।

.