'ওয়ান্টেড' যুবতীর অনুরোধ, "প্লিজ আমার একটা ভাল ছবি ব্যবহার করুন"

হন্যে হয়ে তাঁকে খুঁজছে পুলিস, আর থানা থেকে পালিয়ে যাওয়া সেই যুবতী অপরাধী টিভি চ্যানেলকে জানাল তাঁকে খোঁজার জন্যে ছবিসহ যে ওয়ান্টেড নোটিশ দেওয়া হয়েছে তাতে যে ছবিটা রয়েছে সেটা ভাল নয়, ওটা পাল্টে একটা ভাল ছবি ব্যবহার করতে।

Updated By: Aug 29, 2016, 12:21 PM IST
'ওয়ান্টেড' যুবতীর অনুরোধ, "প্লিজ আমার একটা ভাল ছবি ব্যবহার করুন"
এই সেই ছবি।

ওয়েব ডেস্ক: হন্যে হয়ে তাঁকে খুঁজছে পুলিস, আর থানা থেকে পালিয়ে যাওয়া সেই যুবতী অপরাধী টিভি চ্যানেলকে জানাল তাঁকে খোঁজার জন্যে ছবিসহ যে ওয়ান্টেড নোটিশ দেওয়া হয়েছে তাতে যে ছবিটা রয়েছে সেটা ভাল নয়, ওটা পাল্টে একটা ভাল ছবি ব্যবহার করতে।

সম্পত্তি সংক্রাম্ত মামলায় অভিযুক্ত  বছর আঠারোর অ্যামি শার্প কিছুদিন আগেই সিডনির এক থানার পুলিস হেফাজত থেকে পালিয়েছেন। । স্থানীয় টিভি চ্যানেলসহ বিভিন্ন জায়গায় অ্যামির ছবি দিয়ে 'ওয়ান্টেড' বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে, আর সেই ছবি মোটেই পছন্দ হয়নি 'লুক কনসাস' যুবতীর। তিনি অনুরোধ করেছেন তাঁর একটা ভাল ছবি ব্যবহার করতে।  আর এই অনুরোধ তিনি করেছেন সিডনির 'সেভেন নিউজ'-এর ফেসবুক পেজে।

আরও পড়ুন- লস অ্যাঞ্জেলেস বিমানবন্দরে বন্দুকবাজের হামলা

ওই চ্যানেলের ফেসবুক পেজে তাঁকে খুজে বার করার 'ওয়ান্টেড নোটিশ'-এর নীচে কমেন্ট বক্সে নিজের একটা 'ভাল ছবি' আপলোড করে অ্যামি লিখেছেন, "দয়া করে এই ছবিটা ব্যবহার করবেন। আপনাদের অ্যামি শার্প এক্স এক্স।" অ্যামির এই অভুতপূর্ব 'লুক কলসাসনেস' তীব্র প্রতিক্রিয়া তৈরি করেছে নেটিজেনদের মধ্যে। ৪৭ হাজার লাইক পেয়েছে অ্যামির এই কমেন্ট।

পুলিস জানিয়েছে তাঁরা দ্রুত অ্যামিকে খুঁজে বার করতে বদ্ধপরিকর।

আরও পড়ুন- স্করপিন কেলেঙ্কারিতে আদালতের দ্বারস্থ হল নির্মাণকারী সংস্থা

.