ঘরে ফিরলেন সত্তর বছরের বৃদ্ধা!

অবশেষে ঘরে ফিরলেন যামিনী পণ্ডা। সত্তর বছরের বৃদ্ধা যামিনী পণ্ডাকে বাড়ি থেকে বের করে দেয় তাঁর ছেলেরা। যামিনীর আশ্রয় হয় গাছতলা। খবর হয় ২৪ ঘণ্টায়। খবর দেখে নড়েচড়ে বসে প্রশাসন। উদ্যোগ নিয়ে আজ বৃদ্ধাকে তাঁর বাড়িতে ফিরিয়ে দেওয়া হয়।

Updated By: Jul 2, 2016, 08:43 PM IST
ঘরে ফিরলেন সত্তর বছরের বৃদ্ধা!
প্রতীকী ছবি

ওয়েব ডেস্ক: অবশেষে ঘরে ফিরলেন যামিনী পণ্ডা। সত্তর বছরের বৃদ্ধা যামিনী পণ্ডাকে বাড়ি থেকে বের করে দেয় তাঁর ছেলেরা। যামিনীর আশ্রয় হয় গাছতলা। খবর হয় ২৪ ঘণ্টায়। খবর দেখে নড়েচড়ে বসে প্রশাসন। উদ্যোগ নিয়ে আজ বৃদ্ধাকে তাঁর বাড়িতে ফিরিয়ে দেওয়া হয়।

ভাগের মা গঙ্গা পায় না। ৭০ পেরোনো বৃদ্ধ মা যামিনী পণ্ডা পাচ্ছেন না মাথার ওপর ছাদ। সেই ছেলে মেয়ের দ্বন্দ্ব। কে রাখবে মাকে। কাঁথির মারিশদার যামিনী পণ্ডাকে তাড়িয়ে দিয়েছিল ছেলে। গাছতলায় আশ্রয় নিয়ছিলেন অশক্ত মা। খবর হয়েছিল ২৪ ঘণ্টায়। এরপরেই নড়েচড়ে বসে প্রশাসন। কাঁথি ৩ নম্বর ব্লকের বিডিও নূর আলম ও পঞ্চায়েত সমিতির সভাপতি বিকাশ বেজ বৃদ্ধাকে গাছতলা থেকে পৌছে দিলেন বাড়িতে।

২৪ ঘণ্টায় এই খবর দেখেই যে তাঁর জানতে পেরেছেন জানিয়েছেন স্থানীয় বিডিও। ছেলে ও মেয়েদেরকে প্রশাসনের তরফে বলা হয়েছে এরকম যেন আর না হয়। ছেলেরা বলেছে আর হবে না। যাই হোক ঘরে ফিরতে পারলেন যামিনী পণ্ডা। তবে একটা সংশয় রয়েই গেল, ছেলে-মেয়েরা কী সত্যিই তাদের ভুল বুঝতে পেরেছেন।

.