জল সঙ্কটে বেকায়দায় বাবুল

মালদায় জেলা সম্মেলনে যোগ দিতে গিয়ে বেজায় বিপদে বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। উঠেছিলেন সরকারি সার্কিট হাউসে। সকালে তৃণমূলের বিক্ষোভ, ঘেরাও সামলেছেন অনায়াসেই। কিন্তু কাবু করেছে বাথরুমের জল সঙ্কট। মিনারেল ওয়াটার বোতল আনতে হয়েছে প্রাতঃক্রিয়াদি সারতে।

Updated By: Jan 21, 2017, 08:17 PM IST
জল সঙ্কটে বেকায়দায় বাবুল

ওয়েব ডেস্ক: মালদায় জেলা সম্মেলনে যোগ দিতে গিয়ে বেজায় বিপদে বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। উঠেছিলেন সরকারি সার্কিট হাউসে। সকালে তৃণমূলের বিক্ষোভ, ঘেরাও সামলেছেন অনায়াসেই। কিন্তু কাবু করেছে বাথরুমের জল সঙ্কট। মিনারেল ওয়াটার বোতল আনতে হয়েছে প্রাতঃক্রিয়াদি সারতে।

শাসকদলের তাবড় নেতাদের ঘায়েল করেছেন। সবুজ বিপ্লবের দাপুটে শাসনেও আসানসোলের জমিতে ফুটিয়েছেন পদ্মফুল। বিজেপির সেই গায়ক সাংসদই মালদায় গিয়ে বেজায় বিপাকে। দলের দুদিন ব্যাপি রাজ্যকার্যকরী সম্মেলনে যোগ দিতে গিয়েছিলেন বাবুল।
উঠেছিলেন নিউ সার্কিট হাউসে। সকাল সাড়ে দশটা নাগাদ সার্কিট হাউস ঘেরাও করেন তৃণমূল কংগ্রেসের কর্মীরা। বারোটা পর্যন্ত চলে ঘেরাও। ঘেরাও বিক্ষোভে ঘাবড়াননি সাংসদ। সমস্যা হয়েছে অন্য জায়গায়। সার্কিট হাউসের বাথরুমে জল না থাকায় মিনারেল ওয়াটার কিনেই সামলেছেন প্রাতঃকর্ম।

আরও পড়ুন- আজ উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী

রাজ্য সরকারের  সার্কিট হাউসে কেন এই দূরবস্থা? সরাসরি মুখ্যমন্ত্রীকে প্রশ্ন করেছেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। এমন বিপদে বহুদিন পড়েন নি সাংসদ। শীতকালেও ঘাম ঝরেছে সাংসদের কপালে।

আরও পড়ুন- বদলে গেছে বাংলা, বিশ্ববঙ্গ বাণিজ্য সম্মেলনে বললেন মমতা

.