আজ পাহাড় সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী

আজ পাহাড় সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী। আজ দুপুরে বাগডোগরা বিমানবন্দরে নামবেন তিনি। দুপুরেই শিলিগুড়িতে মার্গারেট সিস্টার নিবেদিতা হাইস্কুল ময়দানে দ্বিতীয় পর্যায়ের সবুজ সাথী সাইকেল প্রদান অনুষ্ঠানে উপস্থিত থাকবেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই কর্মসূচি শেষ করে কালিম্পংয়ে যাবেন মুখ্যমন্ত্রী। বৃহস্পতিবার লেপচা উন্নয়ন বোর্ডের অনুষ্ঠানে যাবেন। শুক্রবার তামাং বোর্ডের অনুষ্ঠান। সেই অনুষ্ঠানেও থাকবেন মুখ্যমন্ত্রী। এছাড়াও বেশ কয়েকটি কর্মসূচিতে যোগ দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Updated By: Sep 21, 2016, 10:48 AM IST
আজ পাহাড় সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী

ওয়েব ডেস্ক: আজ পাহাড় সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী। আজ দুপুরে বাগডোগরা বিমানবন্দরে নামবেন তিনি। দুপুরেই শিলিগুড়িতে মার্গারেট সিস্টার নিবেদিতা হাইস্কুল ময়দানে দ্বিতীয় পর্যায়ের সবুজ সাথী সাইকেল প্রদান অনুষ্ঠানে উপস্থিত থাকবেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই কর্মসূচি শেষ করে কালিম্পংয়ে যাবেন মুখ্যমন্ত্রী। বৃহস্পতিবার লেপচা উন্নয়ন বোর্ডের অনুষ্ঠানে যাবেন। শুক্রবার তামাং বোর্ডের অনুষ্ঠান। সেই অনুষ্ঠানেও থাকবেন মুখ্যমন্ত্রী। এছাড়াও বেশ কয়েকটি কর্মসূচিতে যোগ দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

প্রসঙ্গত, অবশেষে সিঙ্গুরে জমি হাতে পেতে চলেছেন কৃষকরা। ইতিমধ্যেই বহু কৃষক জমির পরচা পেয়ে গেছেন। কিন্তু জমির দখল না পাওয়ায় সেখানে ঢুকতে পারেননি তারা। জেলা প্রশাসনের সিদ্ধান্ত আজ বা আগামিকাল থেকে জমির দখল দেওয়ার কাজ শুরু হবে। যারা পরচা পেয়ে গেছেন, তাদের জমি বুঝিয়ে দেবে ভূমি দফতর।

.