ফেসবুকে অশ্লীল ছবি পোস্ট, ধৃত প্রাক্তন প্রেমিক

ফেসবুকে তরুণীর আপত্তিকর ছবি পোস্টের ঘটনায় ধৃত তরুণীর প্রাক্তন প্রেমিক মিঠুন নষ্কর। দক্ষিণ ২৪ পরগনার খড়িবেড়িয়া থেকে গ্রেফতার করা হয় অভিযুক্ত মিঠুন নস্করকে। অভিযোগ, ফেসবুকে আপত্তিকর ছবি পোষ্ট করার পরই অপমানে আত্মঘাতী হন ওই তরুণী। ধৃত মিঠুন নষ্করের বিরুদ্ধে একাধিক মামলা রুজু করেছে পুলিস।

Updated By: Sep 13, 2016, 11:27 AM IST
ফেসবুকে অশ্লীল ছবি পোস্ট, ধৃত প্রাক্তন প্রেমিক

ওয়েব ডেস্ক : ফেসবুকে তরুণীর আপত্তিকর ছবি পোস্টের ঘটনায় ধৃত তরুণীর প্রাক্তন প্রেমিক মিঠুন নষ্কর। দক্ষিণ ২৪ পরগনার খড়িবেড়িয়া থেকে গ্রেফতার করা হয় অভিযুক্ত মিঠুন নস্করকে। অভিযোগ, ফেসবুকে আপত্তিকর ছবি পোষ্ট করার পরই অপমানে আত্মঘাতী হন ওই তরুণী। ধৃত মিঠুন নষ্করের বিরুদ্ধে একাধিক মামলা রুজু করেছে পুলিস।

গতকাল রাতে খড়িবেড়িয়া এলাকা থেকে গ্রেফতার করা হয় মিঠুনকে। গ্রেফতার করে বিষ্ণুপুর থানার পুলিশ। অভিযোগ, অভিযুক্ত মিঠুনের সঙ্গে কয়েক মাস আগে তরুণীর প্রণয়ের সম্পর্ক  ভেঙে যাওয়ার পরই ফেসবুকে আপত্তিকর ছবি পোস্ট করা হয়। এই ঘটনায় ওই তরুণীর পরিবারের তরফে বারবার আপত্তি জানানো হলেও কোনভাবেই ফেসবুকে ছবি পোস্ট করা বন্ধ করেনি মিঠুন। আরও অভিযোগ সব জেনেও তিন মাস হাত গুটিয়ে বসেছিল পুলিস। থানায় বারবার বলা সত্ত্বেও কোনও ব্যবস্থা নেয়নি পুলিস। নেওয়া হয়নি FIR-ও।

.