সিরিয়ালের সেরা ১০ 'হাইয়েস্ট পেইড' অভিনেতা

সিনেমার নায়ক নায়িকারা তো একেকটা সিনেমার জন্য কোটি কোটি টাকা নেন। অমিতাভ বচ্চন থেকে শাহরুখ খান কিংবা আমির খান আবার রানী মুখার্জি থেকে এখনকার শ্রদ্ধা কাপুর। সবারই সিনেমা পিছু টাকার পরিমানটা কোটির ঘরে। আপনার কি মনে হয় শুধু এঁরাই এত কাঁড়ি কাঁড়ি টাকা নেন? কী মনে হয় আপনার যাঁদের আপনার ছোট পর্দায় অর্থাত্‌ সিরিয়ালে অভিনয় করতে দেখেন তাঁরা কত কত টাকা নেন? না, কোনও ধারণাই নেই আপনাদের। তাহলে জেনে নিন সিরিয়ালের সেরা ১০ জন অভিনেতার নাম, যাঁরা সবচেয়ে বেশি টাকা নেন।

Updated By: Feb 21, 2016, 04:53 PM IST
সিরিয়ালের সেরা ১০ 'হাইয়েস্ট পেইড' অভিনেতা

ওয়েব ডেস্ক: সিনেমার নায়ক নায়িকারা তো একেকটা সিনেমার জন্য কোটি কোটি টাকা নেন। অমিতাভ বচ্চন থেকে শাহরুখ খান কিংবা আমির খান আবার রানী মুখার্জি থেকে এখনকার শ্রদ্ধা কাপুর। সবারই সিনেমা পিছু টাকার পরিমানটা কোটির ঘরে। আপনার কি মনে হয় শুধু এঁরাই এত কাঁড়ি কাঁড়ি টাকা নেন? কী মনে হয় আপনার যাঁদের আপনার ছোট পর্দায় অর্থাত্‌ সিরিয়ালে অভিনয় করতে দেখেন তাঁরা কত কত টাকা নেন? না, কোনও ধারণাই নেই আপনাদের। তাহলে জেনে নিন সিরিয়ালের সেরা ১০ জন অভিনেতার নাম, যাঁরা সবচেয়ে বেশি টাকা নেন।

১) রাম কাপুরকে নিশ্চয়ই মনে আছে সবার? বড়ে আচ্ছে লাগতে হ্যায়ের সেই রাম কাপুরকে কি ভোলা যায়? এই অভিনেতা সিরিয়ালের জন্য প্রত্যেক দিন ১.২৫ লক্ষ টাকা করে নেন।

২) মহাদেব সিরিয়ালটা দেখেছেন তো? সেখানে যিনি মহাদেবের ভূমিকায় অভিনয় করেছিলেন, সেই মোহিত রায়না একটা এপিসোডে অভিনয় করার জন্য ১ লক্ষ টাকা করে নেন।

৩) আদালত সিরিয়ালের কে ডি মানে রণিত রায় এক দিন অভিনয় করার জন্য ১.২৫ লক্ষ টাকা নেন।

৪) কাহানি ঘর ঘর কি হোক কিংবা বড়ে আচ্ছে লাগতে হ্যায় হোক। একদিন অভিনয় করার জন্য সাক্ষী তনওয়ার ৭০ হাজার টাকা নেন।

৫) বিগ বস জয়ী শ্বেতা তিওয়ারি ৬০ থেকে ৭০ হাজার টাকা চার্য করেন এক দিন অভিনয় করার জন্য।

৬) অ্যালোনের হিরো। মানে আমাদের 'দিল মিল গয়ে'-র অতি পরিচিত মুখ করম সিং গ্রোভার এক দিনের জন্য ৮০ হাজার টাকা নেন।

৭) এবার যাঁর কথা বলব, তাঁকে আপনারা খুবই ভালো করে চেনেন। সিআইডি-র এসিপি প্রদ্যুম্ন। সেই শিবাজি সত্যম কত টাকা নেন জানেন এক দিনের জন্য? ১ লক্ষ টাকা।

৮) পবিত্র রিস্তা সিরিয়ালের অঙ্কিতা লোখান্ডে নেন ৭৫ হাজার টাকা।

৯) উত্তরণ সিরিয়ালের তপস্যা, মানে রশ্মি দেশাই নেন ৬৫ হাজার টাকা।

১০) আমাদের কলকাতার মেয়ে টিনা দত্ত-ও কম যান না। উত্তরণে 'ইচ্ছা' চরিত্রটার জন্যই আজ তাঁর এত নাম ডাক। তাই তিনিও এই দৌড়ে পিছিয়ে নেই। ৫৫ হাজার টাকা নেন এক দিন অভিনয় করার জন্য।

.