বারাসতের পর লজ্জা এ বার বীজপুরে, ধৃতদের ১৪ দিনের জেল হেফাজত

বারাসত কাণ্ডের ছায়া এবার বীজপুরে। মদ্যপানের প্রতিবাদ করায় ব্লেড দিয়ে আঘাত করা হল এক মহিলাকে। বীজপুরের পাল্লাদহ এলাকায় মঙ্গলবার সন্ধ্যায় মনিরা বিবি নামে এক মহিলাকে আক্রমণ করে প্রতিবেশী ৪ যুবক। অভিযুক্তদের দুজনকে গ্রেফতার করেছে বীজপুর থানার পুলিস। অন্য দুই অভিযুক্ত পলাতক।

Updated By: Sep 5, 2012, 05:18 PM IST

বারাসত কাণ্ডের ছায়া এবার বীজপুরে। মদ্যপানের প্রতিবাদ করায় ব্লেড দিয়ে আঘাত করা হল এক মহিলাকে। বীজপুরের পাল্লাদহ এলাকায় মঙ্গলবার সন্ধ্যায় মনিরা বিবি নামে এক মহিলাকে আক্রমণ করে প্রতিবেশী ৪ যুবক। অভিযুক্তদের দুজনকে গ্রেফতার করেছে বীজপুর থানার পুলিস। অন্য দুই অভিযুক্ত পলাতক। এই ঘটনায় ধৃত দু`জনকে আদালতে পেশ করা হলে তাঁদের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে।
ভরদুপুরে মদ খেয়ে পাড়ায় ঢুকে অশালীন আচরণ করছিল দুই যুবক। প্রতিবাদ করতে গিয়ে মৃত্যু হয় প্রৌঢ় চিকিত্সক বিকাশ মল্লিকের। বারাসতের কদম্বগাছির সেই ঘটনার ছায়া এবার উত্তর ২৪ পরগণারই বীজপুরে। এবার মদ্যপ যুবকদের অশালীন আচরণের প্রতিবাদ করে আক্রান্ত হলেন এক মহিলা। মঙ্গলবার সন্ধেয় মদ্যপ অবস্থায় মনিরা বিবি নামে ওই মহিলার বাড়ির সামনে দাঁড়িয়ে গালিগালাজ করছিল প্রতিবেশী চার যুবক। সঙ্গে সঙ্গেই প্রতিবাদ করেন মনিরা বিবি। অভিযোগ, তারপরই ব্লেড দিয়ে তাঁর মুখ ও হাত চিরে দেয় ওই চার যুবক।

মনিরা বিবির অভিযোগের প্রেক্ষিতে রাজু চন্দ ও ভক্ত দেবনাথ নামে দুই যুবককে গ্রেফতার করেছে বীজপুর থানার পুলিস। অভিযুক্ত দুই যুবক পলাতক। তাঁকে প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন মনিরা বিবি। এই ঘটনার জেরে এলাকায় আতঙ্ক ছড়িয়েছে।

.