এবি ৭৩

২২ গজে ব্যাটে সেঞ্চুরি ক্রিকেটের এবির। আর একইদিনে রিয়েল লাইফে বয়সে ৭৩-এ পড়লেন বলিউডের এবি। আরও ভাল করে বলেল বিগ বি। কোনও রবিবার দুটো খেলা কিংবা অন্য কোনও বড় ইভেন্ট থাকলেই লোকে আখ্যা দেন সুপার সানডে বলে। আর ১১ অক্টোবর রবিবার ছিল অমিতাভ বচ্চনের জন্মদিন। তাহলে আজকের রবিবারকে কী বলবেন? প্রথমত পেলের কলকাতায় আসা। দ্বিতীয়ত প্রথম একদিনের ম্যাচে ঝোড়ো সেঞ্চুরি এবি ডিভিলিয়ার্সের। আবার জন্মদিন অমিতাভ বচ্চনের। সুপার-ডুপার সানডে তো অবশ্যই। যদিও নিজের ৭৩তম জন্মদিনে আলাদা করে কোনও অনুষ্ঠান নয়, বছরের অন্য সাধারণ দিনের মতোই কাটালেন বিগ বি। সময় দিলেন পরিবরারকে এবং নিয়ম করে মিডিয়াকেও।

Updated By: Oct 11, 2015, 06:13 PM IST
এবি ৭৩

ওয়েব ডেস্ক: ২২ গজে ব্যাটে সেঞ্চুরি ক্রিকেটের এবির। আর একইদিনে রিয়েল লাইফে বয়সে ৭৩-এ পড়লেন বলিউডের এবি। আরও ভাল করে বলেল বিগ বি। কোনও রবিবার দুটো খেলা কিংবা অন্য কোনও বড় ইভেন্ট থাকলেই লোকে আখ্যা দেন সুপার সানডে বলে। আর ১১ অক্টোবর রবিবার ছিল অমিতাভ বচ্চনের জন্মদিন। তাহলে আজকের রবিবারকে কী বলবেন? প্রথমত পেলের কলকাতায় আসা। দ্বিতীয়ত প্রথম একদিনের ম্যাচে ঝোড়ো সেঞ্চুরি এবি ডিভিলিয়ার্সের। আবার জন্মদিন অমিতাভ বচ্চনের। সুপার-ডুপার সানডে তো অবশ্যই। যদিও নিজের ৭৩তম জন্মদিনে আলাদা করে কোনও অনুষ্ঠান নয়, বছরের অন্য সাধারণ দিনের মতোই কাটালেন বিগ বি। সময় দিলেন পরিবরারকে এবং নিয়ম করে মিডিয়াকেও।
প্রচারমাধ্যমের সামনে তিনি বলেন, বলিউডে আরও ১০০ বছর চলুক 'খান দান'। অমিতাভ বচ্চন বলেন, শাহরুখ, আমির এবং সলমান বলিউডের এই তিন খান, দীর্ঘদিন ধরে ভাল কাজ করে চলেছেন। তাই আরও ১০০ বছর কাজ করে গেলে ইন্ডাস্ট্রিরই ভাল। ৭৩ বছর পেরিয়ে যাওয়ার পরও কাজ নিয়ে বিন্দুমাত্র ক্লান্তি নেই তাঁর। জন্মদিনে  বলিউডের শাহেনশা বলে দিয়েছেন তিনি আরও অনেক কাজ করে যেতে চান। জন্মদিনে অবশ্য পুনের ফিল্ম ইনস্টিটিউট নিয়ে কোনও কথা বলে বিতর্কে জড়াতে চাননি তিনি। এদিন বিগ বি-র জন্মদিনে তাঁকে শুভেচ্ছায় এবং অভিনন্দনে ভরিয়ে দেন তাঁর ভক্তরা।

.